×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জুন ২০২১ ই-পেপার

Bengal Poll: কোভিড আক্রান্ত মধ্যমগ্রামের তৃণমূল প্রার্থী রথীন ঘোষ, রয়েছেন বাড়িতেই নিভৃতবাসে

নিজস্ব সংবাদদাতা
বারাসত ২৮ এপ্রিল ২০২১ ১৭:৩১
রথীন ঘোষ।

রথীন ঘোষ।
ফাইল চিত্র।

করোনা আক্রান্ত হলেন উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম বিধানসভার তৃণমূল প্রার্থী তথা বিদায়ী বিধায়ক রথীন ঘোষ। পরিবার সূত্রের খবর, গত ২১ এপ্রিল তিনি করোনার দ্বিতীয় টিকা নিয়েছিলেন। তার পরেই জ্বর এসেছিল রথীনের। ছিল গা ব্যথা-সহ আরও কিছু উপসর্গ।

এই পরিস্থিতিতে গত সোমবার রথীন কোভিড পরীক্ষা করান। তারপর তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এই মুহূর্তে মধ্যমগ্রামের তৃণমূল প্রার্থী বাড়িতেই নিভৃতবাসে আছেন।, ২০১১ এবং ২০১৬-র বিধানসভা ভোটে মধ্যমগ্রাম থেকে তৃণমূল প্রার্থী হিসেবে জয়ী হয়েছিলেন রথীন। এ বারও দল তাঁকেই প্রার্থী করেছে।
উত্তর ২৪ পরগনার কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র এবং বরাহনগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্রও করোনাভাইরাস সংক্রমিত হয়েছেন। আক্রান্ত হয়েছেন, টালিগঞ্জের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ও।

গত রবিবার (২৫ এপ্রিল) করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল উত্তর ২৪ পরগনার খড়দহ বিধানসভার তৃণমূল প্রার্থী কাজল সিংহের। ২২ এপ্রিল করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। কাজলের আগে করোনা আক্রান্ত হয়ে রাজ্যে আরও দুই প্রার্থীর মৃত্যু হয়েছিল। তাঁরা হলেন, মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাস এবং ওই জেলারই জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী।

Advertisement
Advertisement