×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

Bengal Polls: জিয়াগঞ্জে বিজেপি প্রার্থীর উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা
জিয়াগঞ্জ ১৬ এপ্রিল ২০২১ ১৪:৫৪
জিয়াগঞ্জের বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর ঘোষ।

জিয়াগঞ্জের বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর ঘোষ।

ভোটের আগে মুর্শিদাবাদ বিধানসভার বিজেপি প্রার্থীর উপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার বেলা সাড়ে ১১টা নাগাদ মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জের বাহাদুরপুর পঞ্চায়েতের কদমতলা এলাকায় বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর ঘোষের উপরে হামলা চালানো হয় বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ওই এলাকার ২ যুবক নিজেদের তৃণমূল কর্মী হিসাবে পরিচয় দিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ভাতা পাওয়ার ফর্ম বিলি করছিলেন। স্থানীয়দের বলা হচ্ছিল, এই ফর্ম পূরণ করলে ১ হাজার টাকা করে মুখ্যমন্ত্রী ভাতা দেবেন। এ খবর জানাজানি হতেই ওই এলাকায় পৌঁছন গৌরীশঙ্কর। হাতেনাতে ওই ২ যুবককে ধরেও ফেলেন গৌরীশঙ্কর এবং তাঁর অনুগামীরা। অভিযোগ, এর পরই জনা দশেক যুবক বাঁশ, লাঠি নিয়ে চড়াও হন বিজেপি কর্মীদের উপরে। মারধর করা হয় বিজেপি প্রার্থীকেও।

Advertisement

ভেঙে দেওয়া হয় তাঁর মোবাইল ফোন। বিজেপি কর্মীদের দাবি, হামলার জেরে তাঁদের ৩ জন কর্মী আহত হয়েছেন। ঘটনার কথা জানিয়ে জিয়াগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে জেলা বিজেপি নেতৃত্ব।

যদিও এই মারধরের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। মুর্শিদাবাদ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাওনি সিংহ রায় অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘‘এই এলাকায় বিজেপি হেরে যাবে। তাই এ সব মিথ্যা অপপ্রচার করছে।’’

Advertisement