Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls 2021: ব্রিগেডের প্রস্তুতি সেরে ফেরার পথে আক্রান্ত বিজেপি কর্মী, অভিযোগ অস্বীকার তৃণমূলের

নেতা। ধর্মপুর ২ নম্বরের অঞ্চল কমিটির সদস্য সুভদ্রা মণ্ডল-র স্বামী সুদাম মণ্ডলের অভিযোগ, সোমবার রাতে সভা করে ফেরার সময় আটকায় কয়েকজন তৃণমূল কর্মী।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গাইঘাটা শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ২১:২৮
Share: Save:

৭ মার্চ তারিখের ব্রিগেডে সভা করবেন নরেন্দ্র মোদী। সেই প্রস্তুতি পর্ব সারতে গিয়ে তৃণমূলের হাতে আক্রান্ত হওয়ার অভিযোগ তুললেন বিজেপি নেতা। উত্তর ২৪ পরগনার গাইঘাটা ধর্মপুর ২ নম্বর অঞ্চলের গোপোল এলাকায় ব্রিগেডের প্রস্তুতি সভা করে ফেরার সময় আক্রান্ত হওয়ার অভিযোগ করলেন এক বিজেপি নেতা। ধর্মপুর ২ নম্বরের অঞ্চল কমিটির সদস্য সুভদ্রা মণ্ডল-র স্বামী সুদাম মণ্ডলের অভিযোগ, সোমবার রাতে সভা করে ফেরার সময় আটকায় কয়েকজন তৃণমূল কর্মী। সুদামবাবুর দাবি, রাতের অন্ধকারে কয়েকজন সভার কারণ জানতে চান এবং তাঁর উপরে চড়াও হয়। তাঁকে মারধর করা হয়, ছিঁড়ে দেওয়া হয় জামা। এই ঘটনায় সোমবার রাতেই গাইঘাটা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। খবর পেয়ে আজ সুদাম মণ্ডলকে দেখতে তার বাড়িতে যান স্থানীয় বিজেপি নেতৃত্ব ।

বিজেপি গাইঘাটার আহ্বায়ক রাজকুমার মিত্র বলেন, ‘‘এই এলাকায় তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। ব্রিগেডের সভায় এই এলাকা থেকে যেন কেউ না যেতে পারেন, সেই কারণে ভয়ভীতি সৃষ্টি করছে ঘাসফুল শিবির। আমাদের কর্মীর উপর চড়াও হচ্ছে। পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে। পুলিশ কোনও পদক্ষেপ না করলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে যাব আমরা।’’ পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট সুভাষচন্দ্র হালদার জানিয়েছেন, ‘‘অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাদের কর্মীকে মেরে আবার তাঁর বিরুদ্ধেই মারধর করার অভিযোগ করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE