Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sonarpur

Bengal Polls: ফল প্রকাশের পর এক বিজেপি কর্মীকে খুনের অভিযোগ সোনারপুরে, অস্বীকার তৃণমূলের

এই ঘটনাকে কেন্দ্র করে সোনারপুরের ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

পড়ে রয়েছে মৃত বিজেপি কর্মীর দেহ।

পড়ে রয়েছে মৃত বিজেপি কর্মীর দেহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১১:৫২
Share: Save:

ভোটের ফল ঘোষণা হওয়ার পর বিক্ষিপ্ত রাজনৈতিক হিংসার খবর এসেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার বিভিন্ন প্রান্ত থেকে। সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রতাপনগর অঞ্চলের মেটিয়ারিতে রাজনৈতিক হিংসার বলি হলেন এক বিজেপি কর্মী। জানা গিয়েছে, মৃত বিজেপি কর্মীর নাম হারান অধিকারী। এ ছাড়াও কয়েকজন বিজেপি সমর্থক আক্রান্ত হয়েছেন। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও খুনের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতা পার্থ গঙ্গোপাধ্যায় বলেছেন, ‘‘তৃণমূল কোনও ভাবেই এই ঘটনার সঙ্গে যুক্ত নয়। তবে বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে সব দলের মানুষকেই এলাকায় শান্তি বজায় রাখার আবেদন জানাচ্ছি।’’ উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর রবিবার সন্ধ্যা নাগাদ একদল তৃণমূল কর্মী বিজেপি-র পতাকা ছিঁড়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদ করলে বিজেপি-র এক মহিলা সমর্থককে মারধর করা হয় বলে অভিযোগ। সে সময়ই পাড়ার অন্য ছেলেরা এগিয়ে এসেছিলেন। তখন তাঁদের উপর লাঠি, রড ও ধারালো অস্ত্র নিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। বিজেপি-র দাবি, হামলার জেরে গুরুতর আহত হন হারান অধিকারী নামে ওই ব্যক্তি। বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আরও ৫ বিজেপি সমর্থক গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনাকে কেন্দ্র করে সোনারপুরের ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় সোনারপুর থানার পুলিশ।

বিজেপি-র অভিযোগ, তৃণমূলের লোকজনই হিংসার ঘটনা ঘটিয়েছে। তৃণমূল যদিও এই অভিযোগ অস্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Sonarpur BJP Worker tmc bjp clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE