Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal polls: জলঙ্গিতে জোট-তৃণমূল সংঘর্ষে জখম ৬, গুলি চালানোর অভিযোগ সিপিএমের বিরুদ্ধে

জলঙ্গির সবচেয়ে বড় ঘটনাটি ঘঠেছে চকমথুরা এলাকায়। সেই ঘটনায় ৬ জন তৃণমূল সমর্থক গুলিতে আহত হয়েছেন বলে অভিযোগ।

জলঙ্গিতে সংঘর্ষে আহত গ্রামবাসী।

জলঙ্গিতে সংঘর্ষে আহত গ্রামবাসী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৬:২৩
Share: Save:

অষ্টম দফার নির্বাচনে সকাল থেকেই উত্তপ্ত মুর্শিদাবাদ জেলা। বৃহস্পতিবার সকাল থেকেই জলঙ্গি বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় তৃণমূল বনাম জোটের সংঘর্ষের ঘটনা ঘটছে। আহত হয়েছেন দু’পক্ষের বেশ কয়েকজন। সেখানে সিপিএমের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ। অন্যদিকে, হরিহরপাড়া বিধানসভা এলাকায় কংগ্রেস সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। কান্দি এবং বহরমপুর থেকেও গোলমালের খবর মিলেছে।

জলঙ্গির সবচেয়ে বড় ঘটনাটি ঘঠেছে চকমথুরা এলাকায়। সেই ঘটনায় ৬ জন তৃণমূল সমর্থক গুলিতে আহত হয়েছেন বলে অভিযোগ। তৃণমূলের হামলায় অল্পবিস্তর আহত হয়েছেন কয়েকজন জোট সমর্থক। আহত তৃণমূলকর্মীদের সাদিখাঁরদিয়াড় গ্রামীণ হাসপাতাল নিয়ে গেলে তাঁদের মধ্যে ৩ জনকে বহরমপুর হাসপাতালে রেফার করা হয়েছে বলে তৃণমূলের দাবি।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ ভোট দেওয়াকে কেন্দ্র করে তৃণমূলের সঙ্গে সিপিএম এবং কংগ্রেসের গন্ডগোল শুরু হয়। তৃণমূলের অভিযোগ, অতর্কিতে গুলি চালায় সিপিএমের লোকজন। আর তাতে আহত হয় ৩ মহিলা-সহ ৬ জন তৃণমূল কর্মী। আহতদের সাদিখাঁরদিয়াড় গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে ৩ জনকে জেলা সদরে পাঠানোর জন্য রেফার করা হয়।

অন্যদিকে, জলঙ্গি বিধানসভার অন্তর্গত ঘোষপাড়া অঞ্চলের রাইপাড়া ২৩৩/২৩৪ নম্বর বুথের সামনে তৃণমূল ও সংযুক্ত মোর্চার সমর্থকদের বচসা থেকে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে আহত হন কয়েকজন সংযুক্ত মোর্চার কর্মী-সমর্থক। তাঁরা ডোমকল হাসপাতালে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE