Advertisement
০৭ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: প্রার্থীর নিরাপত্তা শিকেয়, ‘টুম্পা সোনা’ গানে উদ্দাম নাচ নিরাপত্তারক্ষীর

মুর্শিদাবাদ জেলার রানিনগর বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ফিরোজা বেগমের দেহরক্ষী মত্ত ছিলেন। সেই অবস্থাতেই চলছিল নাচ।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদাতা
রানিনগর  শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ০১:০১
Share: Save:

চলছে প্রচার, জনসংযোগের কাজ। প্রার্থী যাচ্ছেন দুয়ারে। গান চলছে ‘টুম্পা সোনা’। আর সেই মিছিলের সামনে মাঝে মধ্যেই কোমর দুলিয়ে নেচে নিচ্ছেন প্রার্থীর নিরাপত্তারক্ষী। রোদের তাপ এড়াতে তাঁর মাথা ঢাকা গামছায়। তবু মাঝে মাঝে যেন নিয়ন্ত্রণ থাকছে না অবাধ্য শরীরে। দুলে উঠছে কোমর, হাত উঠে যাচ্ছে মাথার উপরে। ভোটের প্রচারে ‘টুম্পা’র সুরে নাচের এই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

অভিযোগ, মুর্শিদাবাদ জেলার রানিনগর বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ফিরোজা বেগমের দেহরক্ষী মত্ত ছিলেন। সেই অবস্থাতেই চলছিল নাচ। তৃণমূলের অভিযোগ, ভোটারদের প্রভাবিত করতে পেশিশক্তির প্রদর্শন করা হয়েছে প্রকাশ্যে। তারই অঙ্গ এই নাচ। পাল্টা এই প্রসঙ্গ এড়িয়ে গিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী দাবি করেছেন, কংগ্রেস প্রার্থীর উপর হামলা চালানো হয়েছে। মঙ্গলবার রাতে বহরমপুরে জেলা কংগ্রেস কার্যালয়ে অধীর সাংবাদিক বৈঠকে বলেন, ‘‘মিছিলে ফিরোজা বেগমের উপর হামলা চালানো হয়।’’

অন্য দিকে রানিনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌমিক হোসেন বলেন, ‘‘এলাকার কংগ্রেস প্রার্থীর প্রচারের সময় এই কাণ্ড ঘটিয়েছেন তাঁর দেহরক্ষী। নিয়ন্ত্রণহীন এই আচরণে ভোটাররা প্রভাবিত হতে পারেন, ভয় পেতে পারেন।’’ কংগ্রেস টাকা দিয়ে ভোট কিনতে চাইছে বলেও দাবি করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE