Advertisement
২৬ এপ্রিল ২০২৪
crpf

Bengal Polls: শীতলখুচির সেই বুথে ঢাক বাজিয়ে ফের ভোটগ্রহণের ঘোষণা জেলা প্রশাসনের

প্রসঙ্গত, গত ১০ এপ্রিল জোড়পাটকির ওই বুথে নিহত হন সমিউল মিয়াঁ, মণিরুল মিয়াঁ, হামিদুল মিয়াঁ এবং নুর ইসলাম মিয়াঁ নামে ৪ স্থানীয় বাসিন্দা।

জোড়পাটকির সেই বুথে ঢাক বাজিয়ে ভোটের দিনক্ষণ প্রচার।

জোড়পাটকির সেই বুথে ঢাক বাজিয়ে ভোটের দিনক্ষণ প্রচার। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শীতলখুচি শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ২১:৪১
Share: Save:

আগামী ২৯ এপ্রিল শেষ দফায় ফের ভোটগ্রহণ হবে কোচবিহার জেলার শীতলখুচির সেই ১২৬ নম্বর বুথে। মঙ্গলবার ঢাক বাজিয়ে সেই ঘোষণাই করল জেলা প্রশাসন। গত ১০ এপ্রিল চতুর্থ দফার ভোটগ্রহণের সময় ওই বুথে সিআইএসএফ-এর গুলিতে ৪ জনের মৃত্যু হয়। তার পরেই বন্ধ হয়ে যায় ভোটগ্রহণ।

মঙ্গলবার জেলা প্রশাসনের তরফে জোড়পাটকির ওই বুথের ভোটারদের পুনয়ার ভোটগ্রহণের দিনক্ষণ জানানো হয় ঢাক বাজিয়ে। সকলের কাছেই ভোটাধিকার প্রয়োগ করার অনুরোধ জানানো হয়। ভোটগ্রহণের সময় ভোটাদের যে সুবিধা প্রয়োজন তারও ব্যবস্থা রাখা হবে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে। আগামী ২৯ এপ্রিল সকাল ৭টা থেকে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

সমস্ত ব্যবস্থাপনা খতিয়ে দেখতে মঙ্গলবার জোড়পাটকিতে যান মাথাভাঙা ১ নম্বর ব্লকের বিডিও সম্বল ঝা। তিনি বলেন, ‘‘আগামী ২৯ এপ্রিল ১২৬ নম্বর বুথে ফের ভোটগ্রহণ হবে। তাই এলাকায় ঢাক বাজিয়ে ভোটাধিকার প্রয়োগ করার জন্য সাধারণ মানুষকে জানানো হল। সমস্ত ব্যবস্থাপনা ঠিক হয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হয়েছে।’’

প্রসঙ্গত, গত ১০ এপ্রিল জোড়পাটকির ওই বুথে নিহত হন সমিউল মিয়াঁ, মণিরুল মিয়াঁ, হামিদুল মিয়াঁ এবং নুর ইসলাম মিয়াঁ নামে ৪ স্থানীয় বাসিন্দা। ইতিমধ্যেই ওই কাণ্ডের তদন্তভার হাতে নিয়েছে সিআইডি। পাশাপাশি, পৃথক ভাবে শুরু হয়েছে এগ্‌জিকিউটিভ ম্যাজিস্ট্রেট স্তরের তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

crpf Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE