Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: দেগঙ্গায় কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ, অস্বীকার কমিশনের

দেগঙ্গার চাকলা পঞ্চায়েত এলাকার কুড়ুলগাছা গ্রামের ২১৪ ও ২১৫ নম্বর বুথে গুলি চালানোর অভিযোগ উঠেছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৩:৫৯
Share: Save:

ফের কেন্দ্রীয় বাহিনীর গুলি। শীতলখুচির পর এ বার উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়। তবে গুলিতে হতাহতের কোনও খবর নেই। ঘটনার বিস্তারিত রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। পাশাপাশি, কমিশনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, দেগঙ্গায় গুলি চালায়নি কেন্দ্রীয় বাহিনী।

দেগঙ্গার চাকলা পঞ্চায়েত এলাকার কুড়ুলগাছা গ্রামের ২১৪ ও ২১৫ নম্বর বুথে গুলি চালানোর অভিযোগ উঠেছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন, বুথের থেকে প্রায় ৫০০ কিলোমিটার দূরে কয়েকজন বসেছিলেন। তাঁরা কোনও রকম অশান্তি তৈরি করার চেষ্টা করেননি। তারপরেও কেন্দ্রীয় বাহিনী এসে গুলি চালায় বলে অভিযোগ। ৩-৪ রাউন্ড গুলি চালানো হয় বলে দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা। গালিগালাজ করার অভিযোগও ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। এই ঘটনার পর কেন্দ্রীয় বাহিনী এলাকা থেকে চলে গেলে বুথের কাছাকাছি জড়ো হন এলাকার বাসিন্দারা। তাঁরা বিক্ষোভ দেখাতে থাকেন।

তাঁদের অভিযোগ, নির্বাচনের আগে বা পরে, এলাকা শান্তিপূর্ণই আছে। এলাকায় এসে অশান্তি তৈরি করার চেষ্টা করছে কেন্দ্রীয় বাহিনী। পাশাপাশি, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের মারধরের অভিযোগ ওঠে দেগঙ্গার ৮১ নম্বর বুথে। সেখানে সোহাইশ্বেতপুরে ভোটারদের মারধর করেছে কেন্দ্রীয় বাহিনী, এমন অভিযোগ করেছেন স্থানীয়রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

North 24 Parganas West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE