Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mithun Chakraborty

Bengal Polls: মঞ্চ থেকে ‘সমঝদার’দের ইশারায় ‘জাত গোখরো’ চিনিয়ে হাততালি পেলেন ‘মহাগুরু’

বিজেপি-তে যোগ দেওযার পর থেকে রাজ্যের বিভিন্ন জেলায় প্রায় প্রতি দিনই রোড শো করছেন মিঠুন। মঙ্গলবার তাঁর কর্মসূচি ছিল উত্তরপাড়ায়।

মঞ্চ থেকে ইশারা মিঠুন চক্রবর্তীর।

মঞ্চ থেকে ইশারা মিঠুন চক্রবর্তীর। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৭:৩৪
Share: Save:

মঞ্চ থেকে ইশারায় ‘সমঝদার’দের বার্তা দিলেন মিঠুন চক্রবর্তী। আর তা ধরতে পেরে বেজায় খুশি বিজেপি-র কর্মী-সমর্থকরা। মঙ্গলবার এমনই দৃশ্যের সাক্ষী থাকল হুগলির উত্তরপাড়া। ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রবীর ঘোষালের সমর্থনে জনসভায় যোগ দেন মিঠুন। সেখানে মিঠুনকে নতুন ভূমিকায় দেখা যায়।

মঙ্গলবার উত্তরপাড়ার গৌরী মোড়ে বিজেপি-র কর্মসূচিতে যোগ দেন মিঠুন। তিনি মঞ্চে উঠতেই দর্শকরা তাঁর অভিনীত ছবির বিখ্যাত সংলাপ শোনার আবদার করতে থাকেন। তখন মিঠুন বলেন, ‘‘আমি বলব না, বুঝে নিতে হবে।’’ এর পর মহাগুরু তাঁর স্বকীয় ভঙ্গিমায় ‘অভিমন্যু’ ছবির বিখ্যাত সংলাপ ইশারার মাধ্যমে বিজেপি-র কর্মী সমর্থকদের বুঝিয়ে দেন। হাতের মুদ্রায় বোঝান, ‘এক ছোবলে ছবি’। মহাগুরুর ইশারা ধরতে পেরে খুশি বিজেপি কর্মী-সমর্থকরা।

বিজেপি-তে যোগ দেওযার পর থেকে রাজ্যের বিভিন্ন জেলায় প্রায় প্রতি দিনই রোড শো করছেন মিঠুন। মঙ্গলবার তাঁর কর্মসূচি ছিল উত্তরপাড়ায়। মঞ্চে ওই কেন্দ্রের দলীয় প্রার্থী ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি নেতারা। সেখানে মিঠুনকে বরণ করে নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE