Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: নিরাপত্তার অভাব, দত্তপুকুরে প্রচারে গিয়ে হেলিকপ্টারে অপেক্ষা করতে হল মিঠুনকে

রবিবার মিঠুন দত্তপুকুরে গিয়ে পৌঁছন দুপুরে। কিন্তু নিরাপত্তার ঠিক মতো বন্দোবস্ত করা হয়নি বলে অভিযোগ। ১০ মিনিট হেলিকপ্টারেই বসে থাকেন তিনি।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দত্তপুকুর শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ১৮:৫৫
Share: Save:

বিজেপি প্রার্থীর হয়ে প্রচার করতে গিয়ে হেলিকপ্টারেই ১০ মিনিট অপেক্ষা করতে হল বিজেপি-র তারকা প্রচারক মিঠুন চক্রবর্তীকে। নিরাপত্তার অভাব থাকায় প্রথমে হেলিকপ্টার থেকে নামেননি মিঠুন। বেশ কিছুক্ষণ পরে নেমে রোড শো করেন তিনি।

রবিবার মিঠুন দত্তপুকুরে গিয়ে পৌঁছন দুপুর ১২টা ৫০ মিনিটে। কিন্তু তাঁর নিরাপত্তার ঠিক মতো বন্দোবস্ত করা হয়নি বলে অভিযোগ। তাই ১০ মিনিট হেলিকপ্টারেই বসে থাকেন তিনি। দত্তপুকুর থানা, উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন একদিন আগে থেকে সবরকম প্রস্তুতি নেওয়ার পরেও কী ভাবে নিরাপত্তার অভাব ঘটল তা নিয়ে উঠছে প্রশ্ন। পরবর্তীতে পুলিশের সাথে ব্যারিকেড লাগানোর কাজে হাত লাগান বিজেপি কর্মীরা।

নিরাপত্তা নিশ্চিত হওয়ার পরেই মিঠুন নামেন হেলিকপ্টার থেকে। তার পর আমডাঙার বিজেপি প্রার্থী জয়দেব মান্নাকে নিয়ে দত্তপুকুর এলাকায় রোড শো করেন।

মিঠুনের নিরাপত্তায় গাফিলতি হয়েছে কি না সেই বিষয়ে কেউ কোনও মন্তব্য করেননি। কেন্দ্রীয় বাহিনী, দত্তপুকুর থানার পুলিশ সবাই গন্তব্যস্থলে থাকলেও কেন মানুষের জমায়েত ঠেকাতে গেল না, তা নিয়ে উঠছে প্রশ্ন।

এর পর হাবড়া চোংদা মোড় থেকে বানিপুর চৌমাথা পর্যন্ত হাবরা বিধানসভার প্রার্থী রাহুল সিংহর সমর্থনে রোড শো করেন মিঠুন। কিন্তু দেরি হওয়ার কারণে হাবরার জয়গাছি মোড় এলাকায় গাড়ি থেকে নেমে রওনা দেন মিঠুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithun Chakraborty West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE