Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে সিউড়ির তৃণমূল প্রার্থী বিকাশ

সিউড়ির ১ নম্বর ব্লকের খটঙ্গা গ্রামে নির্বাচনী প্রচারে যান তৃণমূল প্রার্থী বিকাশ। তাঁকে সামনে পেয়ে ক্ষোভ উগরে দেন এলাকার বাসিন্দারা।

বিক্ষোভের মুখে সিউড়ির তৃণমূল প্রার্থী বিকাশ রায়চৌধুরী।

বিক্ষোভের মুখে সিউড়ির তৃণমূল প্রার্থী বিকাশ রায়চৌধুরী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ১৬:১২
Share: Save:

প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বীরভূমের সিউড়ির তৃণমূল প্রার্থী বিকাশ রায়চৌধুরী। স্থানীয় মানুষদের বিক্ষোভের সামনে পড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন তিনি। তৃণমূল সরকার কোনও দল দেখে উন্নয়ন করে না বলেই তিনি বোঝান সবাইকে।

বুধবার সিউড়ির ১ নম্বর ব্লকের খটঙ্গা গ্রামে নির্বাচনী প্রচারে যান তৃণমূল প্রার্থী বিকাশ। তাঁকে সামনে পেয়ে ক্ষোভ উগরে দেন এলাকার বাসিন্দারা। স্থানীয় বাসিন্দা রেণুকা খয়রা এক সময় স্থানীয় পঞ্চায়েতে কংগ্রেসের উপপ্রধান ছিলেন। সেই কারণেই বর্তমান সরকারের কাছে কোনও সাহায্য পাননি বলেই অভিযোগ করেন তিনি।

রেণুকা বলেন, ‘‘আমার বাড়িতে এক বিধবা রয়েছে। লকডাউনের সময় তৃণমূল থেকে চাল বিলি করছিল। তখন ও নিজের দুই ছেলেকে নিয়ে চাল চাইতে গেলে ওকে বলা হয়, তুই আমাদের সঙ্গে থাকিস না। তাই তোকে চাল দেব না। ইন্দিরা বিকাশ প্রকল্পের আওতায় বাড়ি আমাদের দেওয়া হয়নি। বলা হয়, আমার স্বামী চাকরি করে। তাই বাড়ি পাব না। কিন্তু আমার স্বামী চাকরি করে না।’’

বিক্ষোভের মুখে পড়ে বিকাশ বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কোনও দল দেখে উন্নয়ন করেন না। আপনারা বিনা পয়সায় রেশন পাননি? স্বাস্থ্যসাথী কার্ড পাননি?’’ জবাবে রেণুকা সেই সুবিধা পেয়েছেন বলে জানালে বিকাশ বলেন, ‘‘বাড়ি তো একসঙ্গে সবাইকে দেওয়া সম্ভব নয়। একে একে বাড়িও পাবেন আপনারা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE