Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

WB election 2021: ইন্দ্রনীলের চন্দননগরে স্থানীয় কাউন্সিলরকে প্রার্থী ঘোষণার দাবিতে পড়ল পোস্টার

বৃহস্পতিবার সকালে চন্দননগর পুরসভার দেওয়ালে দেখতে পাওয়া যায় কিছু পোস্টার।

এই পোস্টারই দেখা গিয়েছে চন্দননগরে।

এই পোস্টারই দেখা গিয়েছে চন্দননগরে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ২০:৫০
Share: Save:

বালির পর এ বার ‘ভূমিপুত্র’কে প্রার্থী করার দাবি উঠল রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনের নির্বাচনী কেন্দ্র হুগলির চন্দননগরেও। বৃহস্পতিবার জয়দেব সিংহরায় নামে স্থানীয় এক কাউন্সিলরকে প্রার্থীকে বিধানসভা নির্বাচনে প্রার্থী করার দাবিতে পোস্টার দেখা গিয়েছে শহরের কয়েকটি জায়গায়। যদিও জয়দেবের দাবি তাঁর ভাবমূর্তি নষ্ট করতেই ওই পোস্টার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে চন্দননগর পুরসভার দেওয়ালে দেখতে পাওয়া যায় কিছু পোস্টার। সেখানে ‘জনসাধারণ’-এর তরফে দাবি তোলা হয়েছে, ‘ভূমিপুত্র এবং চন্দননগরের তৃণমূল কংগ্রেসের জন্মদাতা জয়দেব সিংহকে স্থানীয় এমএলএ করতে হবে’। এমন পোস্টার ঘিরে স্বাভাবিক ভাবেই জলঘোলা শুরু হয়েছে। যদিও, পোস্টারে যাঁর নাম তৃণমূল কাউন্সিলর সেই জয়দেব বলছেন, ‘‘কে বা কারা এই পোস্টার মেরেছে আমার জানা নেই। বিরোধীরাও এই পোস্টার দিয়ে থাকতে পারে। দলেও আমার কিছু বিরোধী আছে। আমার ভাবমূর্তি নষ্ট করার উদ্দেশে এ সব করা হয়েছে।’’

তৃণমূল শিবিরের একাংশের বক্তব্য, এ বার চন্দননগর থেকে প্রার্থী হতে চান না ইন্দ্রনীল সেন। স্থানীয় জোড়াফুল শিবির সূত্রের বক্তব্য, কিছু দিন আগে এলাকায় একটি দলীয় কার্যালয়ের দখল নিয়ে বিধায়কের সঙ্গে জয়দেবের অশান্তি বাধে। দলের একটি অংশের কর্মীদের দাবি, চন্দননগর পুরসভার ২৫ জন দলীয় কাউন্সিলর থাকলেও, তার মধ্যে মাত্র ৩ থেকে ৪ জনকে ‘প্রাধান্য’ দেন মন্ত্রী। এই আবহে জয়দেবের নামে পোস্টার বিষয়টিতে ভোটের আগে নতুন মাত্রা যোগ করল।

চন্দননগরের সিপিএম নেতা গোপাল শুক্লার অবশ্য দাবি, ‘‘এলাকায় ধারাবাহিক ভাবে তৃণমূলের অর্ন্তর্দ্বন্দ্ব চলে আসছে। এর আগে বহু বার মারপিটও হয়েছে নিজেদের মধ্যে। এই পোস্টার সেই দলীয় কোন্দলেরই বহিঃপ্রকাশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Chandannagar indranil sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE