Advertisement
১৯ এপ্রিল ২০২৪
sankrail

Bengal Polls: পোস্টার ছেঁড়া নিয়ে উত্তেজনা সাঁকরাইলে, পথ অবরোধ তৃণমূলের, অভিযোগ অস্বীকার বিজেপি-র

পোস্টার-ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল সাঁকরাইল বিধানসভা কেন্দ্রের মহিয়ারী এলাকা।

সাঁকরাইল বিধানসভা এলাকায় ছেঁড়া হয়েছে তৃণমূলের পোস্টার।

সাঁকরাইল বিধানসভা এলাকায় ছেঁড়া হয়েছে তৃণমূলের পোস্টার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাঁকরাইল শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১৬:০৪
Share: Save:

পোস্টার-ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল সাঁকরাইল বিধানসভা কেন্দ্রের মহিয়ারী এলাকা। তৃণমূল প্রার্থীর সমর্থনে টাঙানো পোস্টার ছেঁড়ার ঘটনায় শাসকদল আঙুল তুলেছে বিজেপি-র দিকে। এর প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে সোমবার সকালে বিক্ষোভও দেখিয়েছেন তৃণমূল কর্মীরা।

সাঁকরাইল বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মহিয়ারী এলাকায় সোমবার সকালে তৃণমূল প্রার্থীর নামাঙ্কিত ব্যানার ও পোস্টার ছেঁড়া অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখা যায় বলে অভিযোগ। সেখানকার তৃণমূল প্রার্থীর ব্যানারে ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। অভিযোগ, শাসকদলের অনেক পতাকাও খুলে ফেলে দেওয়া হয়েছে রাস্তায়। তা নিয়েই ছড়ায় উত্তেজনা। এই ঘটনার জন্য বিজেপি-র দিকে আঙুল তুলেছেন তৃণমূল কর্মীরা। তার পরই প্রতিবাদ করতে রাস্তা অবরোধ করা হয়। টায়ার জ্বালিয়ে বিক্ষোভও দেখিয়েছেন তৃণমূল কর্মীরা।

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা ও ডোমজুড় পঞ্চায়েত সমিতির সদস্য গৌতম সাহা বলেছেন, ‘‘বহিরাগত এবং স্থানীয় মস্তানদের দিয়ে বিজেপি রাতের অন্ধকারে এই কাজ করেছে। মানুষ উন্নয়নের পথে ভোট দেবে, এটা বুঝতে পেরেই বিজেপি এই দুষ্কর্ম করেছে।’’ পুলিশ-প্রশাসনকেও ঘটনার বিষয়ে অভিযোগ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। এই প্রসঙ্গে বিজেপি-র সাঁকরাইল ৪ নম্বর মন্ডলের সভাপতি সুব্রত বাগ বলেছেন, ‘‘সাঁকরাইল বিধানসভায় সাধারণ মানুষের মধ্যে বিজেপি নিয়ে উৎসাহ রয়েছে। তাই তৃণমূল এখন নোংরা এবং দ্বিচারিতার রাজনীতি করছে। আমাদের দলের কেউ পোস্টার ছেঁড়েনি। নিজেরাই পোস্টার ছিঁড়ে বিজেপি-র নামে অপপ্রচার চালাচ্ছে তৃণমূল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC poster sankrail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE