Advertisement
১১ মে ২০২৪
congress candidate

Bengal Polls: কোভিড আক্রান্ত কংগ্রেস প্রার্থীর মৃত্যুতে শোকের ছায়া সামশেরগঞ্জে

সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের মৃত্যুতে নতুন বছরের শুরুতেই শোকের ছায়া রাজনৈতিক মহলে।

কোভিড আক্রান্ত হওয়ার আগে দলীয় কর্মীদের সঙ্গে প্রচারে কংগ্রেস প্রার্থী।

কোভিড আক্রান্ত হওয়ার আগে দলীয় কর্মীদের সঙ্গে প্রচারে কংগ্রেস প্রার্থী। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১৪:১০
Share: Save:

সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের মৃত্যুতে নতুন বছরের শুরুতেই শোকের ছায়া রাজনৈতিক মহলে। সামশেরগঞ্জ ব্লক কংগ্রেস কর্মীরা ভেঙে পড়েছেন এই খবরে। বিরোধী দলগুলির তরফের শোকপ্রকাশ করা হয়েছে। অধীর চৌধুরী বলেছেন, ‘‘খুব দুঃখজনক ঘটনা। ভীষণ খারাপ লাগছে।’’

দেশজুড়ে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। পশ্চিমবঙ্গেও দৈনিক আক্রান্ত বাড়ছে। সে সময়ই মৃত্যু হল কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসের। গত দু’দিন ধরে অসুস্থ ছিলেন তিনি। বুধবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার রাতে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল তাঁকে। বৃহস্পতিবার মৃত্যু হয়েছে তাঁর। অসুস্থ মন্টুকে জঙ্গিপুর হাসপাতালে দেখতে গিয়েছিলেন জঙ্গিপুর লোকসভার সাংসদ খলিলুর রহমান-সহ সেখানকার নেতারা।

এলাকার কংগ্রেস কর্মীদের দাবি, নির্বাচনের জন্য জোর প্রচার চলছিল। কিন্তু প্রার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। আগামী দিনে কী ভাবে লড়াই করবে তাও বুঝতে উঠতে পারছেন না কংগ্রেসর কর্মীরা। রাজনৈতিক শত্রুতা থাকলেও বিরোধীরাও শোকস্তবদ্ধ করোনার জেরে এই মৃত্যুতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Death Samsherganj congress candidate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE