Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Explosion

Bengal polls: বাঁকুড়ায় বোমা বিস্ফোরণে মৃত ২

পুলিশ জানিয়েছে, গত শুক্রবার মুরলীগঞ্জে জয়পুরের তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমা ফেটে পাঁচ জন আহত হয়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ০৫:১৫
Share: Save:

বাঁকুড়ার জয়পুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমা বিস্ফোরণের ঘটনায় আহত দু’জনের মৃত্যু হল কলকাতায়। শনিবার রাতে শহরের এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয় জয়পুরের বনপদুয়ার বাসিন্দা ইয়াজুল মোল্লা (৩২) ও মুরলীগঞ্জের মোসরেক আলি খাঁ (৬০)-র। ময়নাতদন্তের পর দেহ নিয়ে জয়পুরে রওনা হয়ে গিয়েছেন স্বজনেরা। ওই ঘটনায় আহত আরও তিন জন ওই হাসপাতালেই চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, গত শুক্রবার মুরলীগঞ্জে জয়পুরের তৃণমূলের দলীয় কার্যালয়ে বোমা ফেটে পাঁচ জন আহত হয়েছিলেন। প্রথমে তাঁদের আরামবাগ হাসপাতাল ও পরে এনআরএস-এ স্থানান্তরিত করানো হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতেরা তৃণমূল কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। এর মধ্যে মোসরেকের বিরুদ্ধে আগেই অপরাধমূলক কাজের অভিযোগও ছিল উঠেছে। গত শুক্রবার দলীয় কার্যালয়ে বোমা বাঁধার সময়েই বিস্ফোরণ হয় বলে অভিযোগ করেছেন সিপিএমের জেলা সম্পাদক অজিত পতি। তবে স্থানীয় পঞ্চায়েতের প্রধান, তৃণমূলের দিলীপ ঘোষের দাবি, “রাস্তার ধারেই বাজার, আর তার পাশেই তৃণমূলের অফিস। কী ভাবে সকলের চোখের সামনে বোমা বাঁধা হবে? সিপিএমের লোকজনই বোমা ছুড়েছিল।” মৃতেরা তৃণমূল কর্মী ছিলেন বলে দাবি করে তিনি আরও জানান, তাঁরা পরিবারের পাশে রয়েছেন। ঘটনা নিয়ে প্রতিক্রিয়া জানতে চেয়ে তৃণমূল জেলা সভাপতি শ্যামল সাঁতরাকে বারবার ফোন করা হলেও জবাব পাওয়া যায়নি। মোবাইলে পাঠানো বার্তারও জবাব দেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death TMC workers Explosion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE