Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dev

Bengal Polls: ‘ধর্মের হাত শক্ত করবেন না, তা হলে হারবে মনুষ্যত্ব’ শান্তিপুরে বার্তা দেবের

বুধবার শান্তিপুর বিধানসভার তৃণমূল প্রার্থী অজয় দে-র সমর্থনে জনসভা করেন দেব।

শান্তিপুরে প্রচারে দেব।

শান্তিপুরে প্রচারে দেব। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ২৩:৫২
Share: Save:

ধর্মের হাতকে ‘শক্ত’ করবেন না। নদিয়ার শান্তিপুরে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে গিয়ে বার্তা তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের। বুধবার শান্তিপুর বিধানসভার তৃণমূল প্রার্থী অজয় দে-র সমর্থনে জনসভা করেন দেব।

বুধবার দুপুরে শান্তিপুরে পৌঁছন দেব। পাবলিক লাইব্রেরি ময়দানের জনসভা থেকে তাঁর অভিযোগ, ‘‘এখন পুরোটাই ধর্ম নিয়ে রাজনীতি করা হচ্ছে।’’ এই সূত্রেই উপস্থিত শ্রোতাদের উদ্দেশে তাঁর বার্তা, ‘‘আপনারা যাকে ইচ্ছা ভোট দেবেন। সেটা আপনাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু মাথায় রাখবেন ধর্মের হাত শক্ত করবেন না। ধর্ম জিতলে, মনুষ্যত্ব হেরে যাবে। আর মানুষ যদি জেতেন তা হলে ধর্ম বেঁচে থাকবে, বাংলা বেঁচে থাকবে, আমাদের দেশ বেঁচে থাকবে।’’

দেবের মতে, ‘‘২০২১-এর নির্বাচন কোনও মন্দির বা মসজিদ তৈরির জন্য নয়। এই নির্বাচন হচ্ছে বাংলার প্রতিটি মানুষকে ভাল রাখার, সুখে রাখার।’’ তাঁর আরও বার্তা, ‘‘ধর্মের হাত শক্ত হলে কোনও হাসপাতাল, স্কুল-কলেজ হবে না। কোনও রাস্তাঘাট হবে না। থাকবে শুধু মন্দির আর মসজিদ।’’ রাজ্যের উন্নয়নের খতিয়ানও শ্রোতাদের সামনে তুলে ধরেন ওই তৃণমূল সাংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE