Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: ‘বহিরাগত বিজেপি-কে একটি ভোটও দেবেন না’, পুরুলিয়ায় প্রচারে বার্তা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর

প্রথম দফার নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। শেষ মুহূর্তে জোর প্রচার চালাচ্ছে সব রাজনৈতিক দল। একে অন্যকে টেক্কা দেওয়ার চেষ্টা চালাচ্ছে।

পুরুলিয়ায় প্রচারে মিমি চক্রবর্তী।

পুরুলিয়ায় প্রচারে মিমি চক্রবর্তী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মানবাজার শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৬:৪০
Share: Save:

প্রথম দফার নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। শেষ মুহূর্তে জোর প্রচার চালাচ্ছে সব রাজনৈতিক দল। প্রচারে একে অন্যকে টেক্কা দেওয়ার চেষ্টা চালাচ্ছে। পুরুলিয়ায় তিনটি বিধানসভায় রবিবাসরীয় প্রচার করলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। প্রচারে বিজেপি-কে একটিও ভোট না দেওয়ার আবেদন জানালেন তিনি।

রবিবার পুরুলিয়ার মানবাজার, কাশীপুর ও বলরামপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থীর হয়ে প্রচারে যান মিমি। প্রথমে কলকাতা থেকে আকাশ পথে মানবাজার বিধানসভার হুড়া থানা এলাকার মাগুড়িয়াতে যান মিমি। তারকা সাংসদকে দেখার জন্য আগে থেকেই সেখানে জড়ো হয়েছিলেন অনেক কর্মী সমর্থক।

হেলিপ্যাড থেকে সড়ক পথে গিয়ে বড়গ্রামে মাগুড়িয়া দুর্গা মন্দিরের সামনে একটি পথসভা করেন মিমি। সেখানে উপস্থিত ছিলেন মানবাজার বিধানসভার তৃণমূল প্রার্থী তথা অনগ্রসর শ্রেণি কল্যাণ দফতরের রাষ্ট্রমন্ত্রী সন্ধ্যারানি টুডু ও জেলা তৃণমূল সভাপতি গুরুপদ টুডু। পরে বড়গ্রামেও একটি পথসভা করেন মিমি।

নিজের বক্তব্যে বিজেপি-কে বহিরাগত বলে আক্রমণ করেন মিমি। বলেন, ‘‘বহিরাগত বিজেপি-কে একটি ভোটও দেবেন না। এরা এখন ভোটের কাজে যত টাকা খরচ করছে সেই টাকা দিয়ে গরিবের জন্য কাজ করলে উন্নয়ন হত। টাকা দিয়ে ভোট চাইতে এলে টাকা নেবেন, কিন্তু ভোট ঘাসফুলেই দেবেন।’’

মানবাজারে সভা শেষ করে কাশীপুর বিধানসভার অন্তর্গত রেল শহর আদ্রায় তৃণমূল প্রার্থী স্বপন বেলথরিয়াকে নিয়ে একটি রোড শো করেন মিমি। এ ছাড়াও বলরামপুর বিধানসভার প্রার্থী তথা মন্ত্রী শান্তিরাম মাহাতর সমর্থনে বলরামপুরে দু’টি রোড শো করেন এই তারকা সাংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE