Advertisement
১৯ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: জনসভা থেকে ভোট দেওয়ার জন্য ‘শপথ বাক্য’ পাঠ করালেন বীরভূমের তৃণমূল সহ-সভাপতি

বীরভূমের লাভপুরের চৌহাট্টা অঞ্চলে একটি তফসিলি সম্মেলনে উপস্থিত ছিলেন লাভপুরের তৃণমূল প্রার্থী অভিজিৎ সিংহ, জেলার সহ-সভাপতি মান্নান হুসেন৷

জনসভায় মান্নান হুসেন।

জনসভায় মান্নান হুসেন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
লাভপুর শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ১৭:৩৬
Share: Save:

বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকতে জুড়ি নেই তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। কিন্তু এ বার তিনি নন, বিতর্কে জড়ালেন দলের জেলার সহ-সভাপতি মান্নান হুসেন। সভামঞ্চে দাঁড়িয়ে তৃণমূলকে ভোট দেওয়ার জন্য রীতিমতো ‘শপথ বাক্য’ পাঠ করাতে দেখা গেল তাঁকে। এই ঘটনায় সমালোচনা করা হয়েছে বিজেপি-র তরফে।

বুধবার বীরভূমের লাভপুরের চৌহাট্টা অঞ্চলে একটি তফসিলি সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানেই উপস্থিত ছিলেন বীরভূমের লাভপুরের তৃণমূল প্রার্থী অভিজিৎ সিংহ, জেলার সহ-সভাপতি মান্নান-সহ অন্য নেতারা৷ সেখানেই দেখা গেল এক অন্য দৃশ্য।

এই সভাতেই সবাইকে রীতিমতো ‘শপথ বাক্য’ পাঠ করালেন তৃণমূল নেতা মান্নান। তিনি বলেন, ‘‘বীরভূম জেলার লাভপুরের তৃণমূল প্রার্থী অভিজিৎ সিংহ এক বছর ধরে লাভপুরে আছেন। উনি আপনাদের জন্য শীতে কম্বল দিয়েছেন, বর্ষায় ত্রিপল দিয়েছেন, পুজোতে শাড়ি দিয়েছেন। সব সময় আপনাদের পাশে থেকেছেন। তাই আপনারা তাঁকেই ভোট দেবেন। তাই শপথ বাক্য পাঠ করুন।’’

এ কথা বলার পরেই মান্নান মাইকে বলে ওঠেন, ‘‘সবাই বলুন, আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ ধন্য অভিজিৎ সিংহকে ভোট দেব। আমরা বাংলার মেয়ে মমতাকেই চাই।’’ মান্নানের সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত সবাইকে সেই কথা বলতে শোনা যায়।

এই ঘটনায় শুরু হয়েছে বিতর্ক। স্থানীয় বিজেপি নেতৃত্ব কটাক্ষ করে জানিয়েছেন, এ ভাবে শপথ পাঠ করালে কি আর ভোট পাওয়া যায়? মানুষ কী চাইছে তার জবাব ভোটের ফলেই বোঝা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE