Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: তৃণমূলে বিজেপি-র রাজ্য কমিটির সদস্য স্বরাজ, যোগ ৩ টেলি তারকারও

কিছুদিন আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন টলিউডের তারকা দম্পতি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। ফের এক বার তৃণমূলে তারকা যোগদান হল। মঙ্গলবার তৃণমূলে যোগ দিলেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ, অভিনেত্রী পায়েল দেব ও অভিনেত্রী প্রিয়া পাল। এ ছাড়া বিজেপি-র রাজ্য কমিটির সদস্য তথা হুগলি-র বিজেপি কিষাণ মোর্চার সেক্রেটারি স্বরাজ ঘোষও যোগ দিলেন শাসক দলে। মঙ্গলবার তৃণমূল দফতরে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন এই ৪ জন। তৃণমূলে যোগ দেওয়ার পরে প্রিয়া বলেন, ‘‘১০ বছর দিদির পাশে থাকার অভিনয় করে নিজেরটা গুছিয়ে নিয়ে এখন অনেকে বিজেপি-তে যোগ দিয়েছেন। দিদি আমাদের জন্য অনেক করেছেন। তাই আমাদের সবার উচিত তাঁর পাশে থাকা।’’ তৃণমূল শাসনে রাত ২টোর সময়ও রাস্তায় বেরতে ভয় লাগে না বলেই জানান প্রিয়া।

বাঁ দিক থেকে পায়েল দেব, স্বরাজ ঘোষ, পার্থ চট্টোপাধ্যায়, রিজওয়ান রব্বানি শেখ ও প্রিয়া পাল।

বাঁ দিক থেকে পায়েল দেব, স্বরাজ ঘোষ, পার্থ চট্টোপাধ্যায়, রিজওয়ান রব্বানি শেখ ও প্রিয়া পাল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ১৪:২৩
Share: Save:

কিছুদিন আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন টলিউডের তারকা দম্পতি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। ফের এক বার তৃণমূলে তারকা যোগদান হল। মঙ্গলবার তৃণমূলে যোগ দিলেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ, অভিনেত্রী পায়েল দেব ও অভিনেত্রী প্রিয়া পাল। এ ছাড়া বিজেপি-র রাজ্য কমিটির সদস্য তথা হুগলি-র বিজেপি কিষাণ মোর্চার সেক্রেটারি স্বরাজ ঘোষও যোগ দিলেন শাসক দলে।

মঙ্গলবার তৃণমূল দফতরে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন এই ৪ জন। তৃণমূলে যোগ দেওয়ার পরে প্রিয়া বলেন, ‘‘১০ বছর দিদির পাশে থাকার অভিনয় করে নিজেরটা গুছিয়ে নিয়ে এখন অনেকে বিজেপি-তে যোগ দিয়েছেন। দিদি আমাদের জন্য অনেক করেছেন। তাই আমাদের সবার উচিত তাঁর পাশে থাকা।’’ তৃণমূল শাসনে রাত ২টোর সময়ও রাস্তায় বেরতে ভয় লাগে না বলেই জানান প্রিয়া। রাজ্যে মেয়েদের সুরক্ষার জন্যই তৃণমূলকে সমর্থন করার আবেদন জানান তিনি। একই কথা শোনা যায় পায়েল ও রিজওয়ানের গলাতেও। টলিউডের জন্য মমতা যা করেছেন সেই কথা মনে করিয়ে দিয়ে আরও অভিনেতা অভিনেত্রীদের তৃণমূলে যোগ দেওয়ার আবেদন জানান তাঁরা।

অন্য দিকে তৃণমূলে যোগ দিয়ে বিজেপি-র রাজ্য কমিটির সদস্য স্বরাজ বলেন, ‘‘বিজেপি-তে থাকার সময় যাদের বিরোধিতা করতাম তারাই এখন সেখানে যোগ দিয়ে বিধানসভার টিকিট পেয়েছে। দল নিজের আদর্শ থেকে সরে আসছে। যে আদর্শ নিয়ে বিজেপি করতাম, সেটা এখন হচ্ছে না। তাই তৃণমূলে যোগ দিলাম।’’

নির্বাচনের আগে থেকেই বাংলার রাজনীতিতে তারকা যোগদানের মেলা চলছে। এক দিকে, তৃণমূলে কৌশানী মুখোপাধ্যায়, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, লাভলি মৈত্র, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী, অদিতি মুন্সী, নীল ভট্টাচার্য, তৃণা সাহার মতো শিল্পীরা যোগ দিয়েছেন। অন্য দিকে, বিজেপি-তে যোগ দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার, রুদ্রনীল ঘোষ, কৌশিক রায়ের মতো টলিউডের তারকা। তাঁদের মধ্যে অনেকে টিকিটও পেয়েছেন। এ বার তৃণমূলের তারকা সদস্যের তালিকায় যোগ হল আরও তিনটে নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE