Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Udayan Guha

Bengal Polls: দিনহাটায় তৃণমূল প্রার্থী উদয়ন গুহর গাড়িতে হামলা, অভিযোগ অস্বীকার বিজেপি-র

উদয়নের অভিযোগ, ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা থাকা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেননি তাঁরা।

উদয়ন গুহ। নিজস্ব চিত্র।

উদয়ন গুহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১২:৫৫
Share: Save:

দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহর গাড়িতে হামলার অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। অভিযোগ, হামলা চালানোর সময় ‘জয় শ্রীরাম’ ধ্বনিও দেওয়া হচ্ছিল। যদিও হামলা এবং ভাঙচুরের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের বক্তব্য, এটা তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বেরই ফল। ইতিমধ্যেই নির্বাচনের কমিশনের কাছে এই হামলার বিষয়ে অভিযোগ জানিয়েছে তৃণমূল।

চতুর্থ দফায় ভোট চলছে কোচবিহারে। শনিবার ভোটকে কেন্দ্র করে সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে জেলার একাধিক জায়গা। তৃণমূল প্রার্থী উদয়ন সকাল থেকেই গাড়িতে করে নিজের বিধানসভা কেন্দ্রের নানা এলাকায় ঘুরছিলেন। অভিযোগ, ভেটাগুড়ির কাছে তাঁর গাড়ি এলে বিজেপি কর্মীরা হামলা চালায়। উদয়নের গাড়ির পিছনেই ছিল সাংবাদিকদের একটি গাড়ি। সেই গাড়ির উপরও হামলা চালানো হয় বলে অভিযোগ। বিজেপি-র বিরুদ্ধে হামলার অভিযোগ উঠলেও, তা সম্পূর্ণ অস্বীকার করে তারা। বিজেপি-র পাল্টা দাবি, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের। এর সঙ্গে বিজেপি-র কোনও সম্পর্ক নেই।

দিনহাটার প্রার্থী উদয়ন গুহ বলেন, “বিভিন্ন ভোট গ্রহণ কেন্দ্রে আমি সকাল থেকে ঘুরছি। ভেটাগুড়ির নীলকুঠি যাত্রাপাড়া এলাকায় যখন আমি গিয়েছিলাম, তখন বিজেপি সমর্থকরা আমার গাড়ি লক্ষ্য করে ভাঙচুর করতে আসে। সে সময় চালক দ্রুত গাড়ি চালিয়ে আমাকে বার করে নিয়ে আসেন। কিন্তু আমার পিছনে থাকা সংবাদমাধ্যমের গাড়িটি আটকে ধরে এবং ভাঙচুর চালান বিজেপি সমর্থকরা।’’ তাঁর অভিযোগ, ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা থাকা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেননি তাঁরা। উদয়নের কথায়, “কোনও ব্যবস্থা না নেওয়া হলে এ ধরনের ঘটনা ঘটবে।”

বিজেপি-র জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী বলেন, “ভেটাগুড়িতে তৃণমূলের দু’টি গোষ্ঠী রয়েছে। যার মধ্যে একটি গোষ্ঠী উদয়ন-বিরোধী। তাই তিনি ওই এলাকায় যখন আজ গিয়েছিলেন, অন্য গোষ্ঠীর কর্মীরা তাঁকে ঘেরাও করে ফেলেন। এর সঙ্গে বিজেপি-র কোনও যোগ নেই। তিনি বিজেপি কর্মীদের ওপর দোষ চাপানোর চেষ্টা করছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Dinhata Udayan Guha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE