Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BJP

Bengal Polls: মনোনয়নপত্র জমা দিয়ে প্রচারের নামবেন, কৃষ্ণনগরে জানালেন মুকুল রায়

মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে যোগ দিতে কৃষ্ণনগরে এসে মুকুল জানান, তিনি এখানে এসেছেন দলের অন্যান্য প্রার্থীদের সঙ্গে আলোচনা করতে।

কৃষ্ণনগরে সাংবাদিক বৈঠকে মুকুল রায়।

কৃষ্ণনগরে সাংবাদিক বৈঠকে মুকুল রায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ২১:৫০
Share: Save:

আগামী ২৬ মার্চ মনোনয়নপত্র জমা দিয়ে প্রচারে নামবেন বলে ঘোষণা করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা নদিয়ার কৃষ্ণনগর-উত্তর বিধানসভা কেন্দ্রে দলের প্রার্থী মুকুল রায়। মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে যোগ দিতে কৃষ্ণনগরে এসে মুকুল জানান, তিনি এখানে এসেছেন দলের অন্যান্য প্রার্থীদের সঙ্গে আলোচনা করতে।

কৃষ্ণনগর-উত্তর বিধানসভা কেন্দ্রে বিজেপির মনোনীত প্রার্থী। দলের প্রচারে বিভিন্ন জায়গায় পুলিশ বাধা দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ‘‘আমরা সর্বাত্মক ভাবে রাজনৈতিক লড়াই করব। নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাব।’’ শুভেন্দু অধিকারী প্রসঙ্গে তিনি জানান, নন্দীগ্রামের বিজেপি প্রার্থীর নামে কেস হয়েছে। মুকুলের কথায়, ‘‘প্রচুর কেস হবে, লড়াই হবে। আমরা যে ভাবে এর মোকাবিলা করার দরকার সেভাবেই করব।’’ শিশির অধিকারীকে এগরায় তৃণমূল সমর্থকদের ‘গো ব্যাক’ স্লোগান প্রসঙ্গে তিনি বলেন, ‘‘এটা দেখানো হচ্ছে তৈরি করা হচ্ছে।’’

পাশাপাশি, তিনি সাংবাদিকদের জানান ভারতীয় জনতা পার্টি এবার নিশ্চিত ভাবে ক্ষমতায় আসবে। সাংবাদিক বৈঠকের পর এদিন মুকুলের হাত ধরে বিভিন্ন দল থেকে আগত ৫০০ কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE