Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Budge Budge

Bengal Polls: কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে নাবালকদের মারধরের অভিযোগ বজবজে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে বাগমারি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের ভোটগ্রহণ কেন্দ্রের কাছে  দাঁড়িয়ে ছিল কয়েক জন উৎসুক নাবালক।

পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের। নিজস্ব চিত্র।

পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বজবজ শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৮:৪৮
Share: Save:

ভোটগ্রহণ কেন্দ্রের ১০০ মিটারের মধ্যে ঢুকে পড়ায় কয়েক জন নাবালককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। শনিবার বজবজ বিধানসভার বাগমারি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের ১৪১ নম্বর বুথের এই ঘটনায় জখম হয়েছে কয়েক জন নাবালক। প্রত্যেককেই চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। ঘটনার প্রতিবাদে বুথের সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে বাগমারি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের ভোটগ্রহণ কেন্দ্রের কাছে দাঁড়িয়ে ছিল কয়েক জন উৎসুক নাবালক। অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীর জনওয়ানরা এসে তাদেরকে বেধড়ক মারধর করেন। এমনকি কয়েক জন দৌড়ে পালালে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাদের ধাওয়া করে লাঠি দিয়ে বেধড়ক পেটায়। তাদের মধ্যে এক জনের গুরুতর আঘাত লাগায় তাকে উদ্ধার করে খড়িবেড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনার পরেই এলাকায় উত্তেজনা ছড়া। স্থানীয় বাসিন্দারা ভোট গ্রহণ কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীকে ঘিরেও বিক্ষোভ দেখান তাঁরা৷ ডায়মন্ড হারবার পুলিশ জেলার পুলিশ সুপার অভিজিৎ সিনহা বলেন, “বিষয়টি নজরে এসেছে। তদন্তের পর দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Budge Budge central force
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE