×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ মে ২০২১ ই-পেপার

Bengal Polls: সাঁইথিয়ার বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, ওড়াল তৃণমূল

নিজস্ব সংবাদদাতা
বোলপুর ১৭ এপ্রিল ২০২১ ২০:২০
গাংটে গ্রামের কাছে প্রিয়া সাহার গাড়িতে উপর হামলা চালানো হয় বলে অভিযোগ৷

গাংটে গ্রামের কাছে প্রিয়া সাহার গাড়িতে উপর হামলা চালানো হয় বলে অভিযোগ৷
—নিজস্ব চিত্র।

বীরভূমের সাঁইথিয়ার বিজেপি প্রার্থী প্রিয়া সাহার গাড়িতে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করে গোটা ঘটনাকে ‘নাটক’ বলে উড়িয়ে দিয়েছে শাসকদল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার প্রচারে বেরিয়েছিলেন প্রিয়া। সিউড়ি ২ নম্বর ব্লকের কোমা অঞ্চলে তিনি গিয়েছিলেন। সেখানে প্রচার শেষ করে বেশ কয়েকটি গাড়ি নিয়ে ফিরছিলেন তিনি। গাংটে গ্রামের কাছে তাঁর গাড়ির উপর হামলা চলে বলে অভিযোগ। প্রিয়ার অভিযোগ, ‘‘আচমকা বেশ কিছু লোক ইট-পাথর নিয়ে আমাদের উপর হামলা চালায়৷ আমার একটা গাড়ি ভেঙে দিয়েছে। দুটো মোটরসাইকেল ভাঙা হয়েছে।’’ একই সঙ্গে তিনি জানিয়েছেন, তাঁর নিরাপত্তার কোনও ব্যবস্থা করেনি প্রশাসন। হামলাকারীরা বোমা নিয়ে এসেছিল বলে অভিযোগ বিজেপি-র। যদিও ঘটনার সময় সিউড়ি থানার পুলিশ ছিল বলে স্থানীয়েরা জানিয়েছেন। পুলিশের সামনেই দুষ্কৃতীরা গাড়ি ভাঙচুর করে এবং তিনটি বোমা ফাটানো হয় বলে বিজেপি-র অভিযোগ।

যদিও তৃণমূল সমস্তটাই অস্বাকীর করেছে। জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, ‘‘নাটক করছেন বিজেপি প্রার্থী। ওঁদের পায়ের নীচে মাটি নেই। তাই সাজিয়েগুছিয়ে এ সব নাটক করছেন।’’

Advertisement
Advertisement