Advertisement
০৪ মে ২০২৪
BJP

বিজেপি-র ট্যাবলো চুরির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে, শাসক দলের অস্বীকার

অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তদন্ত শুরু করেছে পুলিশ।

বিজেপি-র ট্যাবলো গাড়ি চুরির অভিযোগ।

বিজেপি-র ট্যাবলো গাড়ি চুরির অভিযোগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ২০:০৫
Share: Save:

পরিবর্তন যাত্রার জন্য বিজেপি-র ট্যাবলো গাড়ি চুরির অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। মালদহের হবিবপুর থানা এলাকায় এমন ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। গাড়ির চালক চুরির অভিযোগ করেছেন হবিবপুর থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

গাড়ির চালক সৌমিত্র ভদ্র লিখিত অভিযোগে জানিয়েছেন, বিজেপির পরিবর্তন যাত্রার ট্যাবালো লাগানো ছিল তাঁর ‘পিক আপ’ ভ্যানে, যার নম্বর ডব্লিউ বি ৬৫ এ ৯৫৯৩। শুক্রবার রাতে মালদহের হবিবপুর এলাকার বিভিন্ন স্থান ঘুরে বুলবুলচন্ডী এলাকার হনুমান মন্দিরের সামনে তিনি গাড়ি রেখে নিজের বাড়িতে যান। শনিবার সকালে আর গাড়ি সেখানে দেখতে পাননি। বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন। কিন্তু কোথাও গাড়ি না পেয়ে হবিবপুর থানায় লিখিত অভিযোগ করেন।

জেলা বিজেপি-র সহ সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেসের হাত রয়েছে। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তৃণমূলের কো-অর্ডিনেটর হেমন্ত শর্মা জানান, এমন অভিযোগ অসত্য। বিজেপি-র পায়ের তলার মাটি সরে যাচ্ছে। তাই এমন অভিযোগ করা হচ্ছে। মালদহের পুলিশ সুপার অলোক রাজরিয়া জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE