Advertisement
২৩ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Election: গ্রামবাসীদের ভোট দিতে দেয়নি তৃণমূল, অভিযোগ তুলে ধর্না গলসির বিজেপি প্রার্থীর

বিকাশ আরও অভিযোগ করেন, তিনি যখন ধর্নায় বসেছিলেন তখন তৃণমূলের দুষ্কৃতীরা তাঁকে হুমকি দেয়, ধর্না থেকে না উঠলে বোমা মারা হবে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গলসি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৬:২৯
Share: Save:

গ্রামবাসীদের একাংশকে ভোট দিতে দেয়নি তৃণমূল, এমনই অভিযোগ তুলে ধর্নায় বসলেন পূর্ব বর্ধমানের গলসি বিধানসভার বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাস।

প্রার্থীর অভিযোগ, গলসি বিধানসভার শিড়রাই গ্রামের ২৪৩ এবং ২৪৪ নম্বর বুথে ভোট দানে বাধা দিয়েছে তৃণমূল। শাসকদলের কয়েক জন দুষ্কৃতী তিন দিন ধরে এলাকার মানুষদের ভয় দেখাচ্ছে, তাঁরা যেন কোনও মতেই ভোট দিতে না যান। বেলা সাড়ে ১২টা পর্যন্ত এই দুটি বুথে ভোট পড়েছে মাত্র ১০ শতাংশ। বিকাশ আরও অভিযোগ করেন, তিনি যখন ধর্নায় বসে ছিলেন তখন তৃণমূলের দুষ্কৃতীরা তাঁকে হুমকি দেয়, ধর্না থেকে না উঠলে বোমা মারা হবে।

সূত্রের খবর, পরে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সেখানে গিয়ে উপস্থিত হয়। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সব ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার ব্যবস্থাও কেন্দ্রীয় বাহিনী করেছে বলে জানা গিয়েছে।

বিজেপি প্রার্থীর অভিযোগ অবশ্য অস্বীকার করেছে শাসক দল। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপি-র দুষ্কৃতীরাই ওই এলাকায় গণ্ডগোল করছিল। তাই স্থানীয় বাসিন্দারা ভোট দিতে যেতে ভয় পাচ্ছিলেন। ওই এলাকায় বিজেপি হারবে জেনেই এই সব করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE