Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Election: ঘণ্টা তিনেক কষ্ট করে নির্বাচন কমিশন-কেন্দ্রীয় বাহিনীর কেষ্ট মিলল তারাপীঠ মন্দিরে

সাড়ে ১১টা থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। হন্যে হয়ে খুঁজছিলেন কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকরা।

তারাপীঠে পুজো দিচ্ছেন অনুব্রত।

তারাপীঠে পুজো দিচ্ছেন অনুব্রত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৪:৫৯
Share: Save:

সাড়ে ১১টা থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। হন্যে হয়ে খুঁজছিলেন কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকরা। অবশেষে দুপুর ২টো নাগাদ অনুব্রতর খোঁজ মিলল তারাপীঠ মন্দিরে। ফের তাঁকে নজরবন্দি করল কমিশন।

সূত্রের খবর, বুধবার ফের কমিশনের তরফে অনুব্রতকে নোটিস দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে, নির্দেশ মেনে নজরদারিতেই থাকতে হবে বীরভূমের তৃণমূল সভাপতিকে।

মঙ্গলবার কমিশন জানায়, আগামী ৩০ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত নজরবন্দি থাকবেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত। ভিডিয়োগ্রাফির মাধ্যমে নজর রাখা হবে অনুব্রতর উপর। এ ছাড়া তাঁর সঙ্গে থাকবে কেন্দ্রীয় বাহিনী এবং এগ্‌জিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

তার পর বুধবার সকালে নিজের বাড়ি থেকে গাড়ি নিয়ে বার হন অনুব্রত। তাঁর পিছনে কেন্দ্রীয় বাহিনী ও কমিশনের গাড়িও যায়। দলীয় সুত্রে খবর, তিনি প্রথমে নানুরে দলীয় কার্যালয়ে যান। সেখান থেকে লাভপুরে দলীয় কার্যালয়ে যান তিনি। কিন্তু লাভপুরে দলীয় কার্যালয় থেকে বার হওয়ার কিছুক্ষণ পরেই রাস্তার মধ্যে অনুব্রতর গাড়ি গতি বাড়িয়ে বেরিয়ে যায় বলে খবর। রাস্তায় অন্য গাড়ি এসে পড়ায় আটকে যায় কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর গাড়ি। তার পর থেকেই নাকি অনুব্রতর গাড়ি আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। অবশেষে ঘণ্টা তিনেক পরে পাওয়া গেল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE