Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Election: সাগরদিঘিতে কংগ্রেস ও তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

এই ঘটনায় সাগরদিঘির কংগ্রেস প্রার্থী হাসানুজ্জামান বাপ্পা ও তৃণমূল প্রার্থী সুব্রত সাহা অভিযোগ করেন বিজেপি ও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৬:৪৮
Share: Save:

ভোটারদের জন্য খাবারের আয়োজন করায় জমায়েত হচ্ছে, সেই কারণে লাঠিচার্জ ও মারধরের অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে মুর্শিদাবাদের সাগরদিঘি থানার কড়াইয়া গ্রামে।

সূত্রের খবর, সোমবার ভোট উপলক্ষ্যে খাবারের আয়োজন করেছিল কংগ্রেস ও তৃণমূল। সেখানেই হঠাৎ হানা দেয় কেন্দ্রীয় বাহিনী। এত জমায়েত কেন হয়েছে সেই প্রশ্ন তুলে জওয়ানরা মারধর করেছেন বলে অভিযোগ। মারধরের ফলে দুই দলেরই কয়েক জন কর্মী-সমর্থক আহত হয়েছেন বলে খবর।

এই ঘটনায় সাগরদিঘির কংগ্রেস প্রার্থী হাসানুজ্জামান বাপ্পা ও তৃণমূল প্রার্থী সুব্রত সাহা সরাসরি অভিযোগ করেছেন কেন্দ্রীয় বাহিনী ও বিজেপি-র বিরুদ্ধে। সুব্রতর অভিযোগ, ‘‘সারা দিন ভোট উপলক্ষ্যে কর্মী থেকে শুরু করে ভোটাররা ক্লান্ত ছিলেন। তাই ইফতারের আয়োজন হচ্ছিল। আর সেই সময়ই কেন্দ্রীয় বাহিনী বিনা প্ররোচনায় হামলা চালায়। এর পিছনে বিজেপি-র ইন্ধন রয়েছে।’’

কংগ্রেস প্রার্থী হাসানুজ্জামান বলেন, ‘‘কেন্দ্রীয় বাহিনী বিনা কারণে কংগ্রেস কর্মীদের উপর হামলা চালিয়েছে। এলাকায় অশান্তি করার জন্যই বিজেপি-র মদতে হামলা করেছে কেন্দ্রীয় বাহিনী।’’

অবশ্য কংগ্রেস ও তৃণমূলের এই অভিযোগের জবাবে কেন্দ্রীয় বাহিনীর তরফে কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

central force West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE