Advertisement
১১ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: নন্দীগ্রামে ‘আত্মঘাতী’ বিজেপি কর্মী, তৃণমূলের বিরুদ্ধে মানসিক চাপ দেওয়ার অভিযোগ

মৃতের নাম উদয় দোবে, বয়স ৪৮। তাঁর দেহ বাড়ির বারান্দা থেকে উদ্ধার করা হয়। বেশ কয়েকদিন ধরে মানসিক অশান্তিতে ভুগছিলেন উদয়, অভিযোগ তেমনই।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ০৯:৫৫
Share: Save:

ভোটগ্রহণ শুরু হওয়ার ঘণ্টা দু’য়েকের মধ্যেই এক বিজেপি কর্মীর আত্মহত্যাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল নন্দীগ্রামের ভেটুকিয়ায়। বৃহস্পতিবার সকালে এক বিজেপি সমর্থকের দেহ উদ্ধার হয় ভেটুকিটায় তাঁর বাড়ির বারান্দা থেকে। মৃতের নাম উদয় দুবে, বয়স ৪৮। পরিবারের দাবি, আত্মীয়ের বাড়িতে রাতে ঘুমোতে গিয়েছিলেন উদয়। স্ত্রী, সন্তানরা অন্য ঘরে ঘুমোচ্ছিলেন। সকালে ঘর থেকে বেরিয়ে এসে পরিবারের লোকেরা দেখেন, বারান্দায় দেহ ঝুলছে।

উদয়ের বাবা বিজেপি কর্মী ছিলেন। উদয়ও বিজেপি-র সমর্থক ছিলেন বলে জানিয়েছে পরিবার। উদয়ের স্ত্রী সংবাদমাধ্যমে অভিযোগ করেছেন, শেষ কয়েক দিন ধরে তৃণমূল হুমকি দিচ্ছিল। মানসিক চাপে ভুগছিলেন উদয়। নিহতের স্ত্রী জানিয়েছেন, ‘‘মঙ্গলবার রাতেও ফোনে কথা হয়েছিল। উনি (উদয়) জানিয়েছিলেন, তৃণমূলের তরফে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। ভোট দিতে বেরোলেই সমস্যায় পড়তে হতে পারে। সেই কারণেই মানসিক অশান্তি ও আশঙ্কায় ভুগছিলেন। ঘটনাটি আত্মহত্যা হলেও এই ঘটনার পিছনে ইন্ধন দিয়েছে তৃণমূলই।’’

ঘটনার পরেই এলাকায় পৌঁছে গিয়েছে নন্দীগ্রাম থানার বিশাল পুলিশ বাহিনী। শুরু হয়েছে তদন্ত। দেহ উদ্ধার করে পাঠিয়ে দেওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনাস্থলে পরিবারের সঙ্গে কথা বলতে শুভেন্দু অধিকারী যাচ্ছেন বলেও খবর পাওয়া গিয়েছে। যদিও তৃণমূলের তরফ থেকে মানসিক চাপ তৈরির অভিযোগ অস্বীকার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE