Advertisement
০৩ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: সকাল থেকে ইভিএম বিভ্রাট, এখনও পর্যন্ত দেড়শোর বেশি ভোটযন্ত্রে ধরা পড়ল গোলযোগ

পশ্চিম মেদিনীপুরের কেশপুর, সবং, পিংলা, নারায়ণগড়ে ইভিএম খারাপ হয়েছে। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা, কাকদ্বীপ, সাগরেও ইভিএম খারাপ হয়েছে।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ১০:৪৫
Share: Save:

দ্বিতীয় দফার ভোট শুরু হওয়ার পরেই একাধিক জেলা থেকে ইভিএম খারাপ হওয়ার খবর পাওয়া গিয়েছে। শুধু পূর্ব মেদিনীপুর জেলাতেই সকাল ৬.১০ থেকে ৯.১২ পর্যন্ত মোট ৪৩টি ইভিএম খারাপ হয়েছে বলে খবর মিলেছে। পশ্চিম মেদিনীপুর জেলায় ৫৬টি ইভিএম খারাপ হওয়ার খবর মিলেছে সকাল ৯.৪৭ পর্যন্ত। দক্ষিণ ২৪ পরগনা জেলায় বেলা ১০.০৯ পর্যন্ত ৪৫টি ইভিএম খারাপ হওয়ার খবর পাওয়া গিয়েছে।

পাশকুঁড়া, চণ্ডীপুর, হলদিয়ার মতো একাধিক কেন্দ্র থেকে ইভিএম খারাপ হওয়ার খবর পাওয়া গেলেও পূর্ব মেদিনীপুরের নজরকাড়া কেন্দ্র নন্দীগ্রামে ইভিএম গোলমালের কোনও খবর মেলেনি বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত। ওই জেলাতে ভোট শুরু হওয়ার একঘণ্টা আগে, সকাল ৬.০৯ মিনিটে প্রথম ইভিএম গোলমালের খবর আসে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর কেন্দ্র থেকে। তারপর খবর আসে পূর্ব মেদিনীপুরের নন্দকুমার কেন্দ্রেও ভোট মেশিন গোলমাল করছে। পশ্চিম মেদিনীপুরের কেশপুর, সবং, পিংলা, নারায়ণগড় থেকে ইভিএম খারাপ হওয়ার খবর পাওয়া গিয়েছে। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা, কাকদ্বীপ, সাগর, এই তিন বিধানসভা কেন্দ্র থেকেই ইভিএম খারাপ হওয়ার অসংখ্য অভিযোগ এসেছে।

ইভিএম খারাপ হওয়া নিয়ে অভিযোগ করেছেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তিনি টুইটারে লিখেছেন, ‘পুলিশ অধিকারিকদের সরাতে নির্বাচন কমিশন যতটা উদ্যোগী হয়েছে, যদি ইভিএম সঠিক ভাবে চালাতে যদি এর অর্ধেকও উদ্যোগী হত, তাহলে নির্বিঘ্নে নির্বাচন হত’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Election Commission West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE