Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: নন্দীগ্রামের সোনাচূড়া, কালীচরণপুরে বোমাবাজি, থমথমে পরিস্থিতি, মোতায়েন পুলিশ

তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ভোটারদের ভয় দেখাতে বোমাবাজি করেছে। অন্য দিকে, বিজেপি ঘটনার দায় চাপিয়েছে তৃণমূলের উপরে।

রাস্তায় বোমার আঘাতের চিহ্ন।

রাস্তায় বোমার আঘাতের চিহ্ন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ১০:১৭
Share: Save:

নন্দীগ্রামে ভোটের আগে জারি হয়েছে ১৪৪ ধারা। কিন্তু তার মধ্যেও বেশ কিছু জায়গায় গন্ডগোলের খবর পাওয়া যাচ্ছে। সোনাচূড়া ও কালীচরণপুর গ্রামে বুধবার রাতে থেকেই শুরু হয়েছে বোমাবাজি। বৃহস্পতিবার সকালে পড়েছে বোমা। এই ঘটনায় থমথমে পরিস্থিতি।

সূত্রের খবর, নন্দীগ্রাম ১ ব্লকের সোনাচূড়া ও কালীচরণপুর গ্রামে রাতভর বোমাবাজি হয়েছে। সকালেও বোমা পড়েছে এলাকায়। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ভোটারদের ভয় দেখাতে বোমাবাজি করেছে। অন্য দিকে, বিজেপি ঘটনার দায় চাপিয়েছে তৃণমূলের উপরে। এই ঘটনায় থমথমে এলাকা। ভয়ের রেশ এলাকাবাসীর চোখে-মুখে। পরিস্থিতি সামলাতে মোতায়েন করা হয়েছে পুলিশ।

বুধবার রাতে নন্দীগ্রামের আমদাবাদ গ্রামে সৌরভ আচার্য নামে এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি হয় বলে অভিযোগ। সৌরভের অভিযোগ, গভীর রাতে তাঁর বাড়িতে একের পর এক বোমা ছোড়া হয়। বোমার আঘাতে বাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। বোমাবাজির পরে বাড়ির ভিতরে ঢুকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ভাঙচুর চালিয়েছে বলেও অভিযোগ। দুষ্কৃতীদের আটকাতে গেলে তাঁকে ও পরিবারের বাকিদের মারধর করা হয়েছে বলেও দাবি সৌরভের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE