Advertisement
২৩ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: বুথে ঢুকতে দিচ্ছে না কেন্দ্রীয় বাহিনী, অভিযোগ তৃণমূল প্রার্থী হুমায়ুন কবীরের

বৃহস্পতিবার সকাল থেকেই ডেবরা কেন্দ্র অভিযোগ, পাল্টা অভিযোগে ছিল উত্তপ্ত।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ১৩:২১
Share: Save:

বুথে ঢুকতে পারছেন না তিনি। বারবার কেন্দ্রীয় বাহিনী আটকে দিচ্ছে। অভিযোগ তুললেন ডেবরার তৃণমূল প্রার্থী হুমায়ুন কবীর। ডেবরা কেন্দ্রে টানটান লড়াই হচ্ছে দুই প্রাক্তন আইপিএস বিজেপি প্রার্থী ভারতী ঘোষ ও হুমায়ুন কবিরের মধ্যে। সকালে বুথে ঘোরার সময় বিক্ষোভের মুখে পড়েছিলেন ভারতী। বেলা বাড়তেই তৃণমূল প্রার্থী অভিযোগ করতে থাকেন, তাঁকে ঢুকতে দিচ্ছে না কেন্দ্রীয় বাহিনী।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে হুমায়ুন অভিযোগ করেছেন, ‘‘নিরাপত্তার দায়িত্বে যে আধিকারিকরা রয়েছেন, তাঁরা আইনটা জানেন না। এঁরা বলছেন প্রার্থীকে ঢুকতে দেবেন না। এই নিয়ে আমি বিবেক দুবের কাছে অভিযোগ করেছি। উনি কথা বলেছেন।’’ হুমায়ুনের অভিযোগ, টানা ছ’বার তাঁকে বিভিন্ন বুথে আটকে দেওয়া হয়েছে। এই কাজ করছে সিআরপিএফ ও বিএসএফ জওয়ানরা। যা নিয়ে তিনি উচ্চপর্যায়ে অভিযোগও করেছেন।

বৃহস্পতিবার সকাল থেকেই ডেবরা কেন্দ্র অভিযোগ, পাল্টা অভিযোগে ছিল উত্তপ্ত। ভারতী ঘোষ দাবি করেছিলেন বহিরাগতরা বুথে বুথে টহল দিচ্ছে। এই নিয়ে কমিশনেও অভিযোহ জানিয়েছিলেন ভারতী। পরে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন তিনি। তৃণমূল অভিযোগ করে, এলাকায় ২০-২২টা গাড়ি নিয়ে ঘুরছেন ভারতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Debra West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE