Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

WB Election: নানুরে রাতভর বোমাবাজি, একে অপরের বিরুদ্ধে অভিযোগ তৃণমূল, বিজেপি-র

সোমবার রাত থেকে দফায় দফায় বোমাবাজি হয় নানুর বিধানসভা এলাকার সিঙ্গি অঞ্চলের বাউড়িপাড়া গ্রামে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
নানুর শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১০:৪৪
Share: Save:

ভোট হতে এখনও ঢের দেরি। অষ্টম তথা শেষ দফায় নির্বাচন এখানে। তার আগে আবারও উত্তপ্ত বীরভূমের নানুর। তৃণমূলের অভিযোগ, এলাকা দখলকে কেন্দ্র করে বোমাবাজি করেছে বিজেপি। অভিযোগ অস্বীকার করে তৃণমূলেরই বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ করেছে বিজেপি। ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। রাতেই ঘটনাস্থলে হাজির হয় বিশাল পুলিশবাহিনী।

সোমবার রাত থেকে দফায় দফায় বোমাবাজি হয় নানুর বিধানসভা এলাকার সিঙ্গি অঞ্চলের বাউড়িপাড়া গ্রামে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা সোমবার রাতে তৃণমূল কর্মীদের উপর চড়াও হয়। ব্যাপক মারধর করে। বেশ কয়েকজন তৃণমূল কর্মী গুরুতর আহত হন। গ্রামের বাইরে রাতভর চলে বোমাবাজি। আতঙ্কে সাধারণ মানুষ নিজেদের ঘরবন্দি করে নেন। পরে ঘটনাস্থলে আসে পুলিশ। পরিস্থিতি সামাল দেয়। যদিও ঘটনার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

রাজনৈতিক হিংসার কারণে বহু বার শিরোনামে উঠে আসে বীরভূমের নানুর বিধানসভা কেন্দ্র। সেই কেন্দ্রেই নতুন করে আতঙ্ক ছড়িয়েছে এই ঘটনার ফলে। তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়ে বিজেপি জানিয়েছে, তৃণমূল কর্মীরা দীর্ঘ দিন ধরে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করে রেখেছে। সোমবারও তৃণমূলই মারধর করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birbhum West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE