Advertisement
১৬ এপ্রিল ২০২৪
TMC

Bengal Polls: আসানসোলে তৃণমূলের বুথ অফিস ভেঙে দেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে, উত্তেজনা এলাকায়

বিনা প্ররোচনায় কেন্দ্রীয় বাহিনী ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ তৃণমূলের।

ভাঙা চেয়ার-টেবিল পড়ে রয়েছে রাস্তায়।

ভাঙা চেয়ার-টেবিল পড়ে রয়েছে রাস্তায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১২:০৯
Share: Save:

ভোটের সকালে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অশান্তি ছড়ানোর অভিযোগ উঠল আসানসোলে। সেখানে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা বিনা প্ররোচনায় তাঁদের অস্থায়ী বুথ ভেঙে দেন বলে অভিযোগ করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। দলের কর্মীদের উপর লাঠিচার্জও করা হয়েছে বলে দাবি তাঁদের।

সোমবার আসানসোল দক্ষিণ এবং আসানসোল উত্তর, ২ কেন্দ্রেই ভোটগ্রহণ চলছে। আসানসোল দক্ষিণের চাপুই খাস কোলিয়ারি এবং জেকে নগর কোলিয়ারি এলাকায় কেন্দ্রীয় বাহিনী তৃণমূলের অস্থায়ী বুথ অফিসে ভাঙচুর চালায় বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, বুথ অফিসের সামনে তৃণমূলের লোকজনের সঙ্গে প্রথমে বচসায় জড়িয়ে পড়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। সেখানে উপস্থিত তৃণমূল কর্মীদের উপর লাঠিচার্জও করেন তাঁরা। তার পর বুথ অফিসে ভাঙচুর চালিয়ে চেয়ার-টেবিল, সব তুলে ফেলে দেওয়া হয়।

অশান্তির যে ছবি সামনে এসেছে, তাতে রাস্তার এক পাশে ভাঙা চেয়ার-টেবিল পড়ে থাকতে দেখা গিয়েছে। পড়ে থাকতে দেখা গিয়েছে কাগজের ছেঁড়া টুকরোও। কিন্তু ঠিক কী কারণে বিতণ্ডা এমন আকার ধারণ করল, এখনও পর্যন্ত তার সদুত্তর মেলেনি। কেন্দ্রীয় বাহিনীর তরফে এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE