Advertisement
১৬ জুলাই ২০২৪
Police Officials

Bengal Election: ভোটের আগে ফের রদবদল, বীরভূমের ৩ পুলিশ কর্তাকে সরাল নির্বাচন কমিশন

রাজ্যে নির্বাচন শুরু হওয়ার আগে থেকেই পুলিশে একাধিক রদবদল করেছে কমিশন। এই বদল নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বাঁ দিকে শেখ মহম্মদ আলি, মাঝে রঞ্জিত বাউরি, ডান দিকে দেবব্রত সিংহ।

বাঁ দিকে শেখ মহম্মদ আলি, মাঝে রঞ্জিত বাউরি, ডান দিকে দেবব্রত সিংহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১০:৪৩
Share: Save:

ভোটের আগে ফের পুলিশ প্রশাসনে রদবদল করল নির্বাচন কমিশন। আগামী বৃহস্পতিবার বীরভূম জেলায় ভোটগ্রহণ। তার ৪ দিন আগে জেলার দুই থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক-সহ মোট ৩ জন আধিকারিককে বদল করল কমিশন। তার মধ্যে এক আধিকারিককে অন্য থানার দায়িত্ব দিলেও বাকি দুই আধিকারিককে এখনও পর্যন্ত কোনও দায়িত্ব দেওয়া হয়নি।

বীরভূমের নলহাটি থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক শেখ মহম্মদ আলি বেশ কিছুদিন আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন। এই মুহূর্তে চিকিত্সাধীন রয়েছেন তিনি। তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে জয়দেব আউটপোস্টের দায়িত্বে থাকা রঞ্জিত বাউরিকে। রঞ্জিতের জায়গায় জয়দেব আউটপোস্টের দায়িত্ব দেওয়া হয়েছে রামপুরহাট থানার সাব ইন্সপেক্টর বিপ্লব দত্তকে।

অন্য দিকে, দুবরাজপুর থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক দেবব্রত সিংহকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁর জায়গায় নিয়ে আসা হয়েছে বোলপুর থানার সাব ইন্সপেক্টর প্রসেনজিত দত্তকে। তবে আপাতত দেবব্রতকে কোথাও পোস্টিং দেওয়া হয়নি।

রাজ্যে নির্বাচন শুরু হওয়ার আগে থেকেই পুলিশ মহলে একাধিক রদবদল করেছে কমিশন। এই বদল নিয়ে কমিশনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ দফার ভোটের আগেও জারি থাকল এই বদলের ধারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE