Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sujit Basu

West Bengal Polls: নন্দীগ্রাম কাণ্ডে গভীর ষড়যন্ত্র হয়েছিল মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে, তারাপীঠে পুজো দিয়ে দাবি সুজিত বসুর

মুখ্যমন্ত্রীর পায়ে চোট নিয়ে প্রচারে নেমে পড়া প্রসঙ্গে সুজিত বলেন, “একটা গভীর ষড়যন্ত্র হয়েছে তাঁর বিরুদ্ধে। মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনা করি। তিনি সুস্থ থাকলে বাংলার ভাল হবে।”

তারাপীঠে সুজিত বসু।

তারাপীঠে সুজিত বসু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৭:০১
Share: Save:

মনোনয়নপত্র জমা দেওয়ার পর নন্দীগ্রামে আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ঘটনায় স্বয়ং মমতা-সহ তৃণমূল নেতাদের গলায় ষড়যন্ত্রের তত্বের কথাই শোনা যাচ্ছে। সেই সুরই শোনা গেল রাজ্যের বিদায়ী দমকলমন্ত্রী সুজিত বসুর গলায়। মঙ্গলবার তিনি বীরভূমের তারাপীঠে পুজো দিতে যান। সেখানে সংবাদিকের প্রশ্নের জবাবে সুজিত দাবি করেন, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হয়েছিল।

প্রচার যুদ্ধে নামার আগে তারাপীঠে পুজো দিতে চেয়েছিলেন সুজিত। সেই মতো মঙ্গলবার বেলা ১১টা নাগাদ তারাপীঠে পৌঁছে যান তিনি। পুজো দিয়ে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি দাবি করেন, এ বারও সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসবে তৃণমূল। তৃণমূলের সরকার গড়া এখন শুধু সময়ের অপেক্ষা।

মুখ্যমন্ত্রীর পায়ে চোট নিয়ে প্রচারে নেমে পড়া প্রসঙ্গে সুজিত বলেন, “একটা গভীর ষড়যন্ত্র হয়েছে তাঁর বিরুদ্ধে। মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনা করি। তিনি সুস্থ থাকলে বাংলার ভাল হবে।” নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে মমতাই জিতবেন বলে দাবি করেন তিনি। সেই সঙ্গে সুজিতের দাবি, বীরভূম-সহ গোটা রাজ্যেই ভাল ফল করবে তাঁর দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE