Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Bengal Election: ‘শীতলখুচি করতে যাবেন না’, পুলিশকে হুঁশিয়ারি তৃণমূল নেতার, ছড়িয়ে পড়ল ভিডিয়ো

পুলিশ সূত্রে খবর, প্রতাপপুরের ডাঙাপাড়া হাইস্কুলে বুথের সামনে পুলিশ জমায়েত সরাতে গেলে বাধা দেন আউশগ্রামের তৃণমূল নেতা অরূপ মিদ্যা।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ২২ এপ্রিল ২০২১ ১০:৩৬
Save
Something isn't right! Please refresh.


নিজস্ব চিত্র।

Popup Close

ষষ্ঠ দফার ভোটগ্রহণ চলাকালীন পুলিশের সঙ্গে তৃণমূল নেতার বচসা ঘিরে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব বর্ধমানের প্রতাপপুর এলাকা। পুলিশকে তৃণমূল নেতা হুঁশিয়ারি দেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, প্রতাপপুরের ডাঙাপাড়া হাইস্কুলে ১৫৩ নম্বর বুথের সামনে পুলিশ জমায়েত সরাতে গেলে বাধা দেন আউশগ্রামের ভাল্কি অঞ্চলের তৃণমূল সভাপতি অরূপ মিদ্যা। তার পরেই পুলিশের সঙ্গে বচসা শুরু হয় তাঁর।

এই ঘটনার একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার ডিজিটাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে, পুলিশকে হুঁশিয়ারি দিচ্ছেন অরূপ। তাঁকে বলতে শোনা যায়, ‘‘এখানে কি শীতলখুচি করার চেষ্টা করছেন? এখানে শীতলখুচি করতে যাবেন না। তিন দিন পর আমাদের সরকার আসবে। তখন আমরা দেখে নেব কার কত ক্ষমতা। ধমকাবেন, চমকাবেন না।’’

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অরূপকে বুঝিয়ে জমায়েত সরিয়ে নেওয়ার চেষ্টা করছেন তাঁরা। যদিও তার জবাবে অরূপ বলতে থাকেন, বুথের থেকে অনেক দূরে তাঁর বাড়ির বাইরে দলের ছেলেরা জমায়েত করেছেন। কোনও নিয়ম তাঁরা ভাঙেননি।


এই প্রসঙ্গে রাজ্য বিজেপি-র মুখপাত্র দেবজিৎ সরকার বলেন, ‘‘এই ধরনের মন্তব্য দুর্ভাগ্যজনক। শীতলখুচি একটি অনভিপ্রেত ঘটনা। সেই ঘটনাকে টেনে এনে এই ধরনের মন্তব্যের জবাব মানুষই দেবেন। আমাদের দিতে হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement