প্রথমে সোনম কপূর-আনন্দ আহুজা। তার পর প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস। প্রথম জুটির বিয়ে এবং দ্বিতীয় জুটির এনগেজমেন্ট হয়েছে চলতি বছরে। আরও এক বলিউড জুটির বিয়ের অপেক্ষায় রয়েছেন দর্শক। তাঁরা বলেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন

শোনা যাচ্ছে, চলতি বছরের ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ের আসর বসবে রণবীর-দীপিকার। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি। কিন্তু বলি মহলের বিভিন্ন সূত্র বলছে, বিরাট কোহালি-অনুষ্কা শর্মার মতোই নাকি বিয়ের পর ঘোষণা করবেন এই জুটি।

শোনা যাচ্ছে, বিয়ের আগে ১০ দিন ধরে বিশেষ পুজো চলবে দীপিকার বাড়িতে। রণবীর এবং তাঁর পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন। দীপিকার মা ইতিমধ্যেই বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পুজোর আয়োজন করা হবে। বিশেষ পুজোর পর মাত্র ৩০ জিন অতিথিকে নিয়ে নাকি ইতালিতে যাবেন দীপিকা-রণবীর।

আরও পড়ুন, জীবনের চার গুরুত্বপূর্ণ নারীর ছবি প্রকাশ্যে আনলেন অমিতাভ!

বলি মহলের জল্পনা, ইতিমধ্যেই নাকি বিয়ের গয়না কিনে ফেলেছেন দীপিকা। তবে চিরাচরিত সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয়। নায়িকা নাকি স্পেশ্যাল দিনে রূপোর গয়নায় সাজতে চান। রানি মুখোপাধ্যায় বা অনুষ্কা শর্মার মতোই বিয়ের পোশাকের জন্য দীপিকাও ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ওপর নির্ভরশীল। বিয়ে এবং রিসেপশন— সব কিছুর জন্যই নাকি সব্যসাচীর ডিজাইনার আউটফিটে সাজবেন দীপিকা। যদিও কোনও কিছু নিয়েই প্রকাশ্যে এখনও কথা বলেননি তারকারা।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)