‘ব্রহ্মাস্ত্র’ ছবিটাই যেন বদলে দিল রণবীর কপূর এবং আলিয়া ভট্টর জীবন। না! অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি এখনও মুক্তি পায়নি। কিন্তু ছবির শুটিং থেকেই রণবীর-আলিয়ার প্রেমের জল্পনা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে। এ বার পরোক্ষে যেন সে সম্পর্কেই মান্যতা দিলেন আলিয়া স্বয়ং।

সম্প্রতি এক সাক্ষাত্কারে আলিয়ার রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে প্রশ্ন করা হয়। আলিয়া চটজলদি জবাব দেন, ‘‘আমি কিন্তু সিঙ্গল নই।’’ এই প্রথম নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে মুখ খুললেন নায়িকা। আর তাতেই তৈরি হয়েছে নতুন জল্পনা।

আলিয়া নিজেই স্বীকার করলেন, তিনি সিঙ্গল নন। তা হলে রণবীরের সঙ্গে রিলেশনশিপে রয়েছেন তিনি? ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং থেকে তাঁদের প্রেম নিয়ে যে গসিপ চলছে তা কি সত্যি? না! এ নিয়ে সরাসরি মুখ খোলেননি তিনি।

আরও পড়ুন, ‘ব্যাক টু প্যাভিলিয়ন’, শুটিংয়ে ফিরে ছবি দিলেন দিতিপ্রিয়া

২০১৩-এ কর্ণ জোহরের একটি চ্যাট শো-তে গিয়ে আলিয়া জানিয়েছিলেন, বলিউডে কাজ শুরু করার পরই রণবীর কপূর তাঁর ক্রাশ ছিলেন। তিনি নাকি সুযোগ পেলে রণবীরকে বিয়েও করতে চান বলে জানিয়েছিলেন ওই শো-এ। সেই রণবীরের সঙ্গেই এ বার তাঁর সম্পর্ক নিয়ে গসিপ চলছে। তা হলে সত্যিই কি রণবীরকেই বিয়ে করবেন আলিয়া? প্রশ্নটা ঘুরছে বলি মহলের অন্দরেই।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)