×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০১ অগস্ট ২০২১ ই-পেপার

বিনোদন

সেলেব হওয়ার আগে রণবীর-অনুষ্কাদের এই প্রেম ছিল, জানতেন?

নিজস্ব প্রতিবেদন
০৩ নভেম্বর ২০১৮ ০৯:৪৭
বলিউডি রোম্যান্টিক ফিল্মের মতোই এর স্টারেদের জীবনেও রোম্যান্সের ছড়াছড়ি। কখনও প্রেম তো কখনও বিচ্ছেদ। সেলেব হওয়ার পর এঁদের সব কথাই তো ফিল্মি ম্যাগাজিনের পাতায় ধরা পড়ে। তবে জানেন কি, সেলেব হওয়ার আগে বলিউডি স্টারদের এই প্রেমের সম্পর্কে?

বলিউডে ডেবিউ করার আগে অর্জুন কপূরের মেন্টর ছিলেন সলমন খান। সে সময় সলমনের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে অর্জুনের। তবে সলমনকে সে কথা জানাতে পারেননি তিনি। এর পর অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে বনি কপূরের ছেলের। তবে ঘনিষ্ঠদের কাছে নাকি অর্জুন স্বীকার করেছেন, অর্পিতাই তাঁর একমাত্র এবং সত্যিকারের প্রেম।
Advertisement
আলি দাদরকরের সঙ্গে আলিয়া ভট্টের সম্পর্কটা এখনকার নয়। ছোটবেলা থেকেই। চাইল্ডহুড সুইটহার্ট বলতে যা বোঝায় আরকি! কিন্তু, সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জন শুরু হতেই সে সম্পর্কে ইতি পড়ে। আলি এখন দুবাইতে থাকেন। আর আলিয়া? তামাম বলিউড ফ্যানেদের মনে!

আদিত্য রায় কপূরের সঙ্গে হেমা মালিনীর মেয়ে আহানা দেওলের প্রেম টিকেছিল প্রায় চার বছর। সে সময় আদিত্য আশিকী-স্টার নন।  বলিউডের ফ্যানেরাও তাঁকে চেনেন না। তবে এই সম্পর্কের কথা নিয়ে কখনও খুল্লামখুল্লা কিছু বলেননি আদিত্য।
Advertisement
রণবীর কপূরের সঙ্গে একাধিক নারীর নাম জড়িয়েছে। তবে বলিউডের অন্দরের লোকজনের দাবি, অবন্তিকা মালিক খান নাকি রণবীরের প্রথম প্রেম। হ্যাঁ! এই সেই অবন্তিকা, যিনি এখন সুখে ঘর করছেন ‘জানে তু... ইয়া জানে না’-র হিরো ইমরান খানের সঙ্গে। আর রণবীর-অবন্তিকা দু’জনেই নাকি এখন বন্ধু।

বিরাট কোহালি নন, বলিউডে পা রাখার আগে অনুষ্কা শর্মার প্রেম ছিলেন জোহেব ইউসুফ। স্মার্ট-হ্যান্ডসাম জোহেবের মতোই অনুষ্কাও তখন বেঙ্গালুরুতে থাকতেন। আর স্বপ্ন দেখতেন, বলিউডে অভিনয় করার। সে জন্য মুম্বইতেও একসঙ্গে এসেছিলেন। তবে অনুষ্কার স্বপ্ন সত্যি হলেও বলিউডে ব্রেক পাননি জোহেব। শেষমেশ বেঙ্গালুরুতেই ফিরে যান তিনি।

আদিত্য রায় কপূরের সঙ্গে সম্পর্ক শুরুর অনেক আগে থেকেই রণবীর সিংহের সঙ্গে ডেটিং করতেন আহানা দেওল। একই ফ্রেন্ডস সার্কলে ঘোরাফেরাও ছিল তাঁদের। তবে সময়ের সঙ্গে সঙ্গে সে সম্পর্ক যেন ফুরিয়ে গেল। বৈভব ভোরাকে বিয়ে করে সুখে রয়েছেন আহানা। আর রণবীর তো কিছু দিন পরেই দীপিকা পাড়ুকোনের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন।

বলিউডে পা রাখার আগে মডেলিং কেরিয়ারে বেশ ভালই নাম ছিল ঐশ্বর্যা রাইয়ের। সে সময় রাজীব মুলচন্দানী নামে আরও এক নামজাদা মডেলের সঙ্গে তাঁর গাঢ় প্রেম চলছিল। তবে মডেলিং কেরিয়ারের মাঝেই মিস ওয়ার্ল্ড হওয়ার পর থেকেই ঐশ্বর্যার ভাগ্যবদল ঘটে। ডাক পড়ে বলিউডেও। রাজীবের সঙ্গে সম্পর্কেও ছেদ পড়ে।