Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

Ranbir-deepika: রণবীরের কন্ডোমের বিজ্ঞাপন করা উচিত, কর্ণ জোহরের অনুষ্ঠানে প্রাক্তনের উপর ক্ষোভ প্রকাশ দীপিকার

০৭ অগস্ট ২০২১ ১৭:১৮
‘কফি উইদ কর্ণ’, পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের সঞ্চালনায় বলিউডে বহুল চর্চিত এই অনুষ্ঠান বিতর্কের আঁতুরঘর। সেখান থেকে জন্ম নেওয়া একাধিক বিতর্কের আঁচ নানা সময় ছড়িয়ে পড়েছে আরব সাগরের তীরে থাকা খ্যাতনামীদের ঝাঁ চকচকে জীবনে।

বিতর্ক থেকে দূরে, অতি সন্তর্পণে থাকা তারকারাও বেফাঁস মন্তব্য করে ফেলেন কর্ণের অতিথির আসনে বসে। কেউ কেউ প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার প্রতি জমে থাকা ক্ষোভ-রাগ উগরে দেন প্রকাশ্যে, কেউ আবার গুছিয়ে সহকর্মীদের সমালোচনা করেন।
Advertisement
তবে প্রায় এক দশক আগে এই দু’টি কাজই একসঙ্গে করে বলিউডে ঝড় তুলছিলেন সেই সময়কার দুই নবাগতা, অধুনা  প্রতিষ্ঠিত নায়িকা দীপিকা পাড়ুকোন এবং সোনম কপূর।

এই দুই অভিনেত্রীর মধ্যে মিল বিস্তর। দু’জনের প্রথম ছবি ২০০৭ সালে একই দিনে বড় পর্দায় মুক্তি পায়। ফারহা খানের পরিচালনায় ‘ওম শান্তি ওম’ ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন দীপিকা। প্রথম ছবিতেই বিপরীতে পেয়েছিলেন শাহরুখ খানকে।
Advertisement
সোনমের প্রথম ছবি সঞ্জয় লীলা ভন্সালীর ‘সাওয়ারিয়া’। অনিল-কন্যার বিপরীতে অভিনয় করেছিলেন রণবীর কপূর। সোনমের মতোই তাঁরও প্রথম ছবি ছিল সেটি।

সেই সময়কার নতুন দুই নায়িকার বক্স অফিসের প্রতিদ্বন্দ্বিতার জল গড়ায় ব্যক্তিগত জীবনে। কারণ রণবীর কপূর। শোনা যেত, প্রথম নায়িকা অর্থাৎ সোনমের সঙ্গে এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। কিন্তু দুই তারকা-সন্তানের প্রেম দীর্ঘস্থায়ী হয়নি। এর পরেই নাকি দ্বিতীয় ছবি ‘বচনা অ্যায় হসিনো’-র সহ-অভিনেত্রী দীপিকার প্রেমে পড়েন তিনি।

দুই অভিনেত্রী এ বিষয়ে কোনও কথা না বললেও, তা জানতেন সকলেই। সেই সময় দীপিকার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জনে ইন্ডাস্ট্রি তোলপাড়। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যেত দুই তারকাকে। এমনকি রণবীরের নামে কাঁধে  ট্যাটু বানিয়ে ফেলেছিলেন ‘ওম শান্তি ওম’-এর শান্তিপ্রিয়া। কিন্তু এই রূপকথারও অবসান ঘটে । প্রেমপর্ব শেষ হয় রণবীর এবং দীপিকার।

বলিউডে গুঞ্জন, দীপিকার সঙ্গে থাকাকালীনও অন্য মহিলাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। ‘বচনা অ্যায় হসিনো’ ছবির সময় নাকি বিপাশা বসুর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়ে গিয়েছিল অভিনেতার।

সুযোগ বুঝে রণবীরের দুই প্রাক্তনকে নিজের অনুষ্ঠানে একসঙ্গে আসার আমন্ত্রণ জানিয়েছিলেন কর্ণ। দীপিকা এবং সোনমও লুফে নিয়েছিলেন সেই সুযোগ। জুটি বেঁধে উপস্থিত হয়েছিলেন কর্ণের নানা বিতর্কিত প্রশ্নের মুখোমুখি হতে।

অনুষ্ঠানে কর্ণ দীপিকাকে প্রশ্ন করেন, প্রাক্তন রণবীরকে তিনি কী পরামর্শ দিতে চান? উত্তর দিতে সময় নেননি দীপিকা। কর্ণের প্রশ্নবাণের মুখোমুখি হওয়ার আগাম প্রস্তুতি নিয়েই মাঠে নেমেছিলেন অভিনেত্রী। প্রাক্তন প্রেমিককে কন্ডোমের বিজ্ঞাপন করার পরামর্শ দিয়েছিলেন তিনি।

দীপিকার এই উত্তরে অবাক হয়েছিলেন স্বয়ং কর্ণ এবং সোনম। এখানেই থেমে যাননি  প্রকাশ-কন্যা। রণবীরের সঙ্গে বিচ্ছেদ নিয়েও খোলাখুলি আলোচনা করেছিলেন তিনি।

রণবীরের মা-বাবা নীতু সিংহ এবং ঋষি কপূর ছেলেকে নিয়ে দীপিকা এবং সোনমের আলোচনা শুনে অসন্তুষ্ট হয়েছিলেন। পরবর্তী সময় সে কথা প্রকাশ্যে জানিয়েছিলেন তাঁরা।

সময়ের সঙ্গে যদিও দীপিকা এবং রণবীরের সম্পর্কের ফাটল মিলিয়ে যায়। সেই বিতর্কের পর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা।