• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অপরাজিতা-কৌশিকের প্রেমে বাধা হয়ে দাঁড়াল বিস্কুট!

Aparajita Adhya-Kaushik Ganguly
ছবির শুটিংয়ে অপরাজিতা-কৌশিক।

Advertisement

প্রেমে পড়েছেন অপরাজিতা আঢ্য এবং কৌশিক গঙ্গোপাধ্যায়। সে প্রেম দাম্পত্যেরও চেহারা নিয়েছে বেশ কয়েক বছর। কিন্তু এই মিষ্টি সম্পর্কে নাকি বাধা হয়ে দাঁড়িয়েছে ‘বিস্কুট’!

ঠিকই পড়ছেন এই দুই তারকা দাম্পত্যের সম্পর্কে রয়েছেন। তবে তা রিয়েল নয়, রিল লাইফে। সৌজন্যে কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ক খ গ ঘ’।কৃষ্ণা মুভিজের এই ছবিটি মুক্তি পাবে আগামী ৯ মার্চ।

এই ছবিতে এক প্রযোজকের ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। কৃষ্ণেন্দু আগেই বলেছিলেন, ‘‘এই প্রযোজকের বিস্কুটের কারখানা। এঁর জীবনটাই বিস্কুটময়। কৌশিকদাকে কিন্তু আগে এমন ভাবে দেখেননি দর্শক। অসাধারণ কাজ।’’ কৌশিকের স্ত্রীর চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য।

আরও পড়ুন, সত্যি ঘটনার কথা বলবে ‘ক খ গ ঘ’?

অপরাজিতার কথায়, ‘‘খুব সরল এক মহিলার চরিত্র আমার। নিঃসন্তান। সমস্যা এই মহিলার স্বামীর। কিন্তু তিনি তা বুঝতে চান না। স্বামী শুধু বিস্কুটের কারখানা নিয়ে থাকেন। মহিলা সকলের কাছে গিয়ে জানতে চান, কী করলে সন্তান হবে। স্বামীকে যখন বলেন, তুমি আমাকে কোথাও তো বেড়াতে নিয়ে যাও না। স্বামী বলেন, তোমাকে তো কতবার বিস্কুটের কারখানায় বেড়াতে নিয়ে গিয়েছি…। এই মহিলা ট্র্যাপে পড়ে। আর সেটা নিয়েই এগিয়েছে গল্প।’’

কৌশিক শেয়ার করলেন, ‘‘আমার দাম্পত্যটা চায়ে ভেজানো বিস্কুটের মতো নেতিয়ে গিয়েছে। সেটা আর মুচমুচে নেই। হা হা...। কৃষ্ণেন্দু খুব ভাল বানিয়েছে। ছবিটা ভরপুর মজার।’’

আরও পড়ুন, প্রযোজক অনুষ্কাকে নিয়ে কেমন অভিজ্ঞতা বাঙালি পরিচালকের

ডেবিউ ফিল্মে কল্যাণ, খরাজ, গণেশ এবং ঘণ্টার গল্পকে ফ্রেমবন্দি করেছেন কৃষ্ণেন্দু। এই চার চরিত্রের নামের আদ্যক্ষর দিয়েই ছবির নাম। ট্রেলার ছবিটি নিয়ে প্রত্যাশা বাড়িয়েছে দর্শকদের মনে। সেই প্রত্যাশা কতটা পূরণ হয়, সেটাই এখন দেখার।  

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন