×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

বিনোদন

বিয়ের দিন কেমন সেজেছিলেন টেলিভিশনের এই অভিনেত্রীরা?

নিজস্ব প্রতিবেদন
১৭ এপ্রিল ২০১৮ ১৭:৫৯
হিন্দি টেলিভিশনের জগতে জনপ্রিয় মুখ এই অভিনেত্রীরা। ধারাবাহিকে গল্পের খাতিরে বহুবার তাঁদের বিয়ের সাজে দেখা গিয়েছে। কিন্তু বাস্তবের জীবনে বিয়ের দিন কেমন সেজেছিলেন তাঁরা? গ্যালারির পাতায় দেখে নিন জনপ্রিয় অভিনেত্রীদের বিয়ের সাজ।

দ্রাষ্টি ধামির বিয়ের সাজ দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। ‘দিল মিল গয়ে’, ‘এক থা রাজা এক থি রানি’-খ্যাত অভিনেত্রী তাঁর বিয়েতে কোনও ডিজাইনারের পোশাক পরেননি। একেবারেই সাধারণ লাল শাড়ি ও কুন্দনের গয়নায় সেজেছিলেন দ্রাষ্টি। ২০১৫-এ ব্যবসায়ী নীরজ খেমকার সঙ্গে বিয়ে করেন তিনি।
Advertisement
২০১৫-এ অভিনেতা কর্ণ পটেলের সঙ্গে বিয়ে হয় অঙ্কিতা ভার্গভ। বিয়ের সাজে সোনালি এমব্রয়ডারি করা লেহঙ্গা পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল একেবারে মিনিমাল মেক-আপ।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আমনা শরিফ। প্রেম করে ২০১৩-এ অভিনেতা অমিত কপূরের সঙ্গে বিয়ে করেছিলেন আমনা। বিয়ের দিন গাঢ় নীল রঙা ভেলভেট লেহঙ্গার সঙ্গে গোলাপি নেটের ওড়না পরেছিলেন আমনা। বিয়ের সাজে নজর কেড়েছিলেন অভিনেত্রী।
Advertisement
‘বনু ম্যায় তেরি দুলহন’ ধারাবাহিকে অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছিলেন দিব্যাঙ্কা ত্রিপাঠী। এ ছাড়াও ‘ইয়ে হ্যায় মহব্বঁতে’-তে অভিনয় করেও নজর কেড়েছেন তিনি। সহ-অভিনেতা বিবেক দাহিয়ার সঙ্গে ২০১৬-তে বিয়ে করেছিলেন দিব্যাঙ্কা। রিসেপশনের দিন মেরুন রঙের উপর গোল্ডেন ভারী কাজের লেহঙ্গা পরেছিলেন দিব্যাঙ্কা।

কিশ্বের মার্চেন্টের বিয়ের সাজও ছিল একেবারেই সাদামাটা। বেইজ রঙের শাড়ি-গাউন পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে মুক্তোর ডিজাইন ছিল গাউনে। মিনিমাল মেক-আপের সঙ্গে হীরের গয়না পরেছিলেন তিনি।