Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

২০১৭-র যে সব হিন্দি ছবি ১০০ কোটির ক্লাবে ঢুকবে বলে আশায় ইন্ডাস্ট্রি

সংবাদ সংস্থা
১৯ মার্চ ২০১৭ ১৬:২২
শাহরুখ খানের ‘রইস’ চলতি বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে। এর মধ্যেই কিঙ্গ খানের এই লেটেস্ট মুভি আড়াইশো কোটির ক্লাবে ঢুকে পড়েছে।

হৃতিক রোশন অভিনীত ‘কাবিল’ কিঙ্গ খানের ছবি ‘রইস’-এর সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছিল। মনে করা হয়েছিল শাহরুখের ছবির প্রভাবে সে ভাবে ব্যবসা করতে পারবে না ‘কাবিল’। কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে দুশো কোটির ক্লাবে ঢুকে গিয়েছে এই ছবি।
Advertisement
অক্ষয় কুমারের ‘জলি এলএলবি টু’ ছবিটিও ১০০ কোটি টাকার বেশি ব্যবসা করবে বলে মনে করা হচ্ছে।

‘বদ্রিনাথ কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের রসায়ন ভীষণ ভাবে প্রশংসিত হয়েছে। মু্ক্তি পাওয়ার এক সপ্তাহের মাথায় এই ছবির বক্স অফিস কালেকশন ৭৩ কোটি টাকা ছাড়িয়েছে। মনে করা হচ্ছে এই ছবিটিও খুব তাড়াতাড়ি ১০০ কোটি ক্লাবে ঢুকে পড়বে।
Advertisement
‘জুড়ওয়া টু’ ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বরুণ ধবন। আগামী ২৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। ফিল্মি সমালোচকদের মতে ‘জুড়ওয়া টু’-ও একশো কোটির ক্লাবে ঢুকে যাবে।

কিঙ্গ খানের পরবর্তী বড় ফিল্ম প্রজেক্ট ‘দ্য রিং’। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অনুষ্কা শর্মা। ছবিটি দেড়শো কোটি টাকার বেশি ব্যবসা করতে পারে।

সঞ্জয়লীলা ভংসালীর ‘পদ্মাবতী’ ছবির শুটিং নিয়ে সমস্যা হয়েই চলেছে। ইতিমধ্যেই ছবির সেটে দু’বার ভাঙচুর চালিয়েছে কর্ণি সেনা। মনে করা হচ্ছে দীপিকা, রণবীর সিং এবং শাহিদ কপূর অভিনীত এই ছবিটি অনায়াসেই দেড়শো কোটির ক্লাব ঢুকে পড়বে।

মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি। চলতি বছরের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা রোহিত শেট্টির ‘গোলমাল এগেইন’-এর। ছবিতে আছেন অজয় দেবগন, তব্বু, পরিনীতি চোপড়া, আরশাদ ওয়ার্সি, তুষার কপূর। ছবিটি ১৫০ কোটি টাকার বেশি ব্যবসা করবে বলে ধারণা।

সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করছেন রণবীর কপূর। এই ছবি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে। ছবিটি ২০০ কোটির ক্লাবে ঢুকবে বলে আশা।

সলমন খানের ‘টিউবলাইট’ ছবির জন্য অধীর আগ্রহে রয়েছেন সলমন ভক্তরা। এই বছরের ইদে মুক্তি পাবে এই ছবি। মনে করা হচ্ছে সলমনের ‘টিউবলাইট’ ৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করবে।