• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পর্দায় এক সঙ্গে দেখা যাবে করিনা ও করিশ্মাকে

Karishma-Kareena
‘সিস্টার্স ফরএভার’! ছবি: করিশ্মা কপূরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউডের ‘রাজ’ পরিবার কপূর বংশের দুই মেয়ে করিনা ও করিশ্মা। দুই বোনের মধ্যে বন্ডিং অসাধারণ। আর দুই বোন এক ফ্রেমে আসা মানেই যে গ্ল্যামারের ঘনঘটা তার মোক্ষম প্রমাণ এই ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়ে করিশ্মা কপূর ক্যাপশনে লিখেছেন, ‘সিস্টার্স ফর এভার’। সত্যিই তাই!

 

Awesome day shooting with the sis 🙌🏼💜#somethingspecial#comingsoon🔛🔜#brandshoot

A post shared by KK (@therealkarismakapoor) on

Fun day at work 💕#sistersforever👭#loveyou

A post shared by KK (@therealkarismakapoor) on

কোনও ছবিতে এখনও এক সঙ্গে কাজ করেননি তাঁরা। কয়েকটি মাত্র ফোটোশুটে এক সঙ্গে দেখা গিয়েছে তাঁদের। তবে দুই বোনের ফ্যানেদের জন্য এ বার রয়েছে সুখবর! খুব শীঘ্রই তাঁদের এক সঙ্গে দেখা যাবে একটি বিজ্ঞাপনে। সেই বিজ্ঞাপনের শুটিংও ইতিমধ্যেই শেষ হয়েছে। শুটিং ফ্লোরের সেই ছবিই শেয়ার হয়েছে। শেয়ার করেছেন খোদ করিশ্মা। করিনা ও করিশ্মার সঙ্গে উপস্থিত ছিল তাঁদের ছেলেমেয়েরাও। ছিলেন মা ববিতাও। করিনার কোলে ছোট্ট তৈমুর, আর করিশ্মার পাশে মেয়ে সামাইরা ও ছেলে কিয়ান।

আরও পড়ুন, ‘ভয়ে ভয়ে বিকিনি পরা ছবি পোস্ট করেছি!’

আরও পড়ুন, বলিউডের নতুন ‘ফ্যাশনিস্তা’ সানি লিওন

অ্যাড শুটের জন্য দু’জনে শলা-পরামর্শ করে পোশাকও বেছে নিয়েছিলেন বোধহয়! সলিড রঙের মিড লেন্থ ড্রেসে কপূর সিস্টার্সদের কিন্তু অসাধারণ দেখাচ্ছিল। করিনা পরেছিলেন বেবি পিঙ্ক অফ শোল্ডার ড্রেস, আর করিশ্মার ড্রেস ছিল স্কাই ব্লু কোল্ড শোল্ডার। আসলে শুধু দুই বোন হিসেবেই নয়, বেবো ও লোলো কিন্তু একে অপরের বেস্ট ফ্রেন্ডও। খুব শীঘ্রই টিভিতে দেখা যাবে এই অ্যাড।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন