Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সলমনের জন্মদিনের নিজস্বী নষ্ট করলেন লুলিয়া!

সংবাদ সংস্থা
২৭ ডিসেম্বর ২০১৫ ১৬:৪৬
এই ছবি ঘিরেই বিতর্ক। ছবি: টুইটার।

এই ছবি ঘিরেই বিতর্ক। ছবি: টুইটার।

মিডিয়া থেকে আমজনতা, বলিউডের স্পটবয় থেকে হুজ-হু সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন শুধু ‘দবাং’ খানের একটি ঘোষণার জন্য। কিন্তু না কোনও কিছুই বললেন না বজরঙ্গি ভাইজান। “শীঘ্রই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে।’’—জল্পনা শুরু হয় সলমনের এই এক মন্তব্যকে ঘিরেই। জল্পনা ছিল হয়ত পঞ্চাশতম জন্মদিনের দিনেই বিয়ের ঘোষণা করবেন সলমন।
নয়া গার্লফ্রেন্ড রোমানিয়ার লুলিয়া ভান্তুরের সঙ্গে কবে তিনি গাঁটছড়া বাঁধবেন তা কারোর কাছেই খোলসা করেননি সলমন।
না বিয়ের ঘোষণা করা হয়নি, তবে এক ভিন্ন কারণে রবিবার খবরের শিরোনামে সল্লু মিঞার নয়া ‘প্রেমিকা’ লুলিয়া। লুলিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠেছে জন্মদিনে সলমনের নিজস্বী নষ্ট করার।
কেন উঠছে ‘ফটোবম্ব’ বা সেলফি নষ্ট করার অভিযোগ?
রবিবার সুপারস্টারের পঞ্চাশতম জন্মদিন। সেই উপলক্ষ্য শনিবার সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছিল সলমনের পানভেলের ফার্মহাউস। সেখানেই আয়োজন করা হয়েছিল খানাপিনার। নিমন্ত্রিতদের সঙ্গে খোশমেজাজে ছবি তুলতেও দেখা যায় তাঁকে। টুইটারে আপ করার সঙ্গে সঙ্গেই ছবিগুলি ভাইরাল হয়ে যায়। মুহূর্তে লাইকের বন্যা। শুরু হয় বিতর্কে। টুইটারের একটি ছবিকে ঘিরে শুরু হয় বিতর্ক। ছবিতে দেখা যায় মডেল-অভিনেত্রী প্রিয়ঙ্কা শাহের সঙ্গে হাসিমুখে নিজস্বী তুলতে ব্যস্ত সলমন। তাঁদের পিছনে এক বিদেশিনীকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সন্দেহ করা হয় ইনিই বহু আলোচিত লুলিয়া। সলমন হাসলেও হাসতে দেখা যায়নি ওই মহিলাকে। বরং কিছুটা কঠিন চোখেই সলমনদের দিকে তাকিয়ে থাকতে দেখা যায় তাঁকে।
বি-টাউনে শুরু হয়েছে জল্পনা। বিদেশিনী যদি লুলিয়াই হবেন, তবে কেন এত কঠিন চোখে তাকাচ্ছেন ? কী নিয়ে অসন্তুষ্ট তিনি?

এই সংক্রান্ত আরও খবর...

বার্থ-ডে বয় বজরঙ্গি ভাইজান
সলমনের সত্যি বিয়ের ঘোষণা, না কি নিছক গুজব?

Advertisement

আরও পড়ুন

Advertisement