Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘সঞ্জু’র জন্য বিরাট অঙ্কের টাকা দাবি করেছিলেন সঞ্জয় দত্ত?

সংবাদ সংস্থা
১০ জুলাই ২০১৮ ১০:৪৪
‘সঞ্জু’র জন্য সমঝোতা সঞ্জয় দত্ত-র। ছবি সৌজন্যে: ইউটিউব।

‘সঞ্জু’র জন্য সমঝোতা সঞ্জয় দত্ত-র। ছবি সৌজন্যে: ইউটিউব।

রিলিজের ন’দিনের মধ্যেই বক্স অফিসে ডাবল সেঞ্চুরি। টাকার অঙ্কটা এই মুহূর্তে প্রায় ২৩৬ কোটি টাকার কাছাকাছি। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ব্যবসার নিরিখে আট নম্বর জায়গাটিও ইতিমধ্যে পাকা করে ফেলেছে ‘সঞ্জু’। ট্রিপল সেঞ্চুরি করলে তো আর কথাই নেই। আরও কয়েক ধাপ এগিয়ে আসবে এই ছবি।

কিন্তু যাঁকে ঘিরে এত রমরমা ব্যবসা, তিনি কী আদৌ কিছু টাকা পেয়েছেন? নাকি সব টাকা ছবির কলাকুশলীদেরই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকে গেল?

ছবির পরতে পরতে কলাকুশলীদের কঠিন কসরতের নমুনা পরিষ্কার। নজর কেড়েছে রণবীরের অভিনয়। অন্যদের অভিনয়েও প্রশংসার ঝড় উঠেছে। কিন্তু সঞ্জয় দত্তের অবদানও যে কম নয়। তাঁর জীবনের চড়াই-উৎরাইয়ের জন্যই যে ‘সঞ্জু’ সফল তা অস্বীকার করার কোনও উপায় নেই। সে দিক থেকে দেখতে হলে সঞ্জয় দত্তের একটা মোটা টাকাই পাওয়া উচিত।

Advertisement



রণবীরের অভিনয়ে বেশ খুশি সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

এ নিয়ে বলিউডে অজস্র রটনার কথা কানে আসছে। কেউ বলছেন, সঞ্জয় দত্ত নাকি একটাও টাকা নেননি। আবার এও শোনা যাচ্ছে যে ভাল টাকাই নিয়েছেন সঞ্জয় দত্ত।

আরও পড়ুন: কড়া নজর রাখছেন ‘রানি’, কিন্তু কোনদিকে?

তবে ছবির প্রযোজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, টাকার অঙ্কে বিরাট সমঝোতা করেছেন সঞ্জয় দত্ত। শেষ পর্যন্ত ১০ কোটি টাকায় নিজের জীবন নিয়ে ছবি তৈরির অনুমতি দেন সঞ্জু বাবা। সঙ্গে লাভের একটা অংশও দাবি করেন অভিনেতা। আর তার পরই নাকি রাজু হিরানি এবং বিধু বিনোদ চোপড়া ‘সঞ্জু’ নিয়ে এগিয়েছেন।



Tags:
Sanjay Dutt Sanju Ranbir Kapoor Bollywood Box Officeসঞ্জয় দত্ত‘সঞ্জু’

আরও পড়ুন

Advertisement