Advertisement
২৫ জুন ২০২৪
Entertainment News

আলিয়া নন, জ্যাকলিনকে চুমু খেলেন সিদ্ধার্থ!

আলিয়া ভট্ট, আপনি কি চিন্তায় পড়ে গেলেন?

ছবির একটি দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: ফক্স স্টার হিন্দির ইউটিউব পেজের সৌজন্যে।

ছবির একটি দৃশ্যে সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: ফক্স স্টার হিন্দির ইউটিউব পেজের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ১৪:৪৭
Share: Save:

গভীর ভাবে একে অপরকে চুমু খাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন ফার্নান্ডেজ। দীর্ঘ চুমুর সেই ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়।

আলিয়া ভট্ট, আপনি কি চিন্তায় পড়ে গেলেন?'

আরও পড়ুন, ‘ইচ্ছেনদী’র পর ‘মেঘলা’ গেলেন কোথায়?

স্বীকার না করলেও সিদ্ধার্থ যে আপনার বিশেষ বন্ধু এমন গসিপ বলি মহলে কান পাতলেই শোনা যায়। তাই প্রকাশ্যে সিদ্ধার্থ যদি জ্যাকলিন বা অন্য কোনও মহিলাকে চুমু খান, সে নিয়ে চিন্তা হবে বৈকি!

তবে এ ঘটনা নেহাতই ছবির। অভিনয়ের স্বার্থে কত কিছুই তো করতে হয় সকলকে। সিদ্ধার্থও তেমনই ‘আ জেন্টলম্যান’ ছবিতে চুমু খেয়েছেন জ্যাকলিনকে। সদ্য মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। আর মুক্তির পরই চর্চায় উঠে এসেছে নতুন জুটির অনস্ক্রিন চুমু!

ছবিতে ‘গৌরব’ অর্থাত্ সিদ্ধার্থ একটি কর্পোরেট অফিসের কর্মী। গাড়ি, বাড়ি কোনও কিছুরই অভাব নেই জীবনে। শুধু নেই কোনও মহিলা বন্ধু। সেই অভাবই পূরণ করবেন ‘কাব্য’ অর্থাত্ জ্যাকলিন। কাব্যর প্রেমে প়ড়েন গৌরব। কিন্তু কাব্য? এখানেই আবির্ভাব হয় ‘ঋষি’র। এই চরিত্রেও রয়েছেন সিদ্ধার্থ। ছবিতে বিশেষ একটি ক্যামিও চরিত্রে রয়েছেন সুনীল শেট্টি। সব কিছু ঠিক আগামী ২৫ অগস্ট মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE