Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

Soham Chakraborty: ‘দু’জনে’-তে কাজ করার অভিজ্ঞতা নিয়ে আনন্দবাজার অনলাইনের সঙ্গে আড্ডায় সোহম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ জুলাই ২০২১ ২২:৪৯


বড় পর্দায় জুটি হিসেবে যাত্রা শুরু ‘মায়ার বাঁধন’ ছবি দিয়ে। সেই জুটি আজ ওয়েব সিরিজের পর্দা মাতাতে এল। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সোহম চক্রবর্তী। ‘মায়ার বাঁধন’-এ ভাই-বোনের চরিত্রে অভিনয় করলেও তার পর থেকে প্রেমিক-প্রেমিকা হিসেবেই তাঁরা জনপ্রিয়। ‘অমানুষ’, ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’, ‘গুগলি’, ‘পিয়া রে’— একের পর এক ছবিতে তাঁদের রসায়নে মজেছে বাংলার দর্শক। ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ ‘দু’জনে’-তে অন্য রকম সমীকরণ দেখা গিয়েছে সোহম এবং শ্রাবন্তীর মধ্যে।

চলতি বছরের শুরুতে যদিও প্রতিপক্ষ হিসেবে মুখোমুখি হয়েছিলেন তাঁরা। বিধানসভা নির্বাচনে সোহম তৃণমূলের প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। শ্রাবন্তী বিজেপি-র হয়ে। কিন্তু আনন্দবাজার অনলাইনের সঙ্গে আড্ডায় সোহমের কথা শুনে বোঝা গেল, তাঁদের দু’জনের মধ্যে বন্ধুত্ব অটুট রয়েছে। বরং খুবই আনন্দে সিরিজে কাজ করেছেন তাঁরা। এত দিন পর পর্দায় একসঙ্গে অভিনয় করে বেজায় খুশি সোহম। স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তাঁরা। সোহম এবং শ্রাবন্তীর চরিত্রের নাম যথাক্রমে অমর এবং অহনা। নাম ‘দু’জনে’ হলেও শুধুমাত্র মিষ্টি প্রেমের গল্পকে ঘিরে এই সিরিজ বানানো হয়নি। মিশে রয়েছে রহস্য এবং সম্পর্কের টানাপড়েন।

‘ওহ মাই লাভ, আদুরে আলাপ…’ ১১ বছর আগে ‘অমানুষ’ ছবির এই গানে এই দুই তারকার রসায়নে মেতেছিলেন দর্শক। ফের সেই গানই ফিরিয়ে আনা হয়েছে সিরিজে। এর আগেই শ্রাবন্তী বলছিলেন, “১১ বছর আগের গান এটা। কোনও দিন যে আমার আর সোহমের পুরনো কোনও ছবির গান আবার ব্যবহার করা হবে, ভাবতে পারিনি। আমি খুবই আনন্দিত। হইচইকে এর জন্য অনেক ধন্যবাদ।”

এ বারে দেখা যাক, সোহম কী বললেন।

Advertisement

আরও ভিডিয়ো