Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Srabanti Chatterjee: ওয়েব সিরিজে নতুন করে ফিরে এল ‘অমানুষ’-এর ‘ওহ মাই লাভ’, কী বললেন শ্রাবন্তী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ জুলাই ২০২১ ২১:২৩
সোহম-শ্রাবন্তী।

সোহম-শ্রাবন্তী।

‘ওহ মাই লাভ, আদুরে আলাপ…’

আজ থেকে ১১ বছর আগে ‘অমানুষ’ ছবির এই গান বাংলার অজস্র প্রেমিক-প্রেমিকার বুকে ঢেউ তুলেছিল। সেই গান ফিরে এল নতুন করে। সৌজন্যে ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’।

ওটিটিতে প্রথম কাজ করলেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ‘অমানুষ’-এর কলেজ পড়ুয়া রিয়া-বিনোদ এ বার স্বামী-স্ত্রীর ভূমিকায়। সোহম এবং শ্রাবন্তীর চরিত্রের নাম যথাক্রমে অমর এবং অহনা। নাম ‘দুজনে’ হলেও শুধুমাত্র মিষ্টি প্রেমের গল্পকে ঘিরে আবর্তিত হয় না এই সিরিজ। গল্পে মিশে রয়েছে রহস্য এবং সম্পর্কের টানাপড়েন।

Advertisement


তবে সিরিজে ‘ওহ মাই লাভ’ গানের ব্যবহারে আপ্লুত সিনেমা প্রেমীরা। ১ মিনিট ৪৮ সেকেন্ডের ট্রেলারে প্রথম দেখা গিয়েছিল এই গানের ঝলক। তখন থেকেই স্মৃতিকাতর সোহম এবং শ্রাবন্তীর অসংখ্য অনুরাগী।

শ্রাবন্তীর কাছেও এই গান পুরনো স্মৃতি বয়ে এনেছে । শুক্রবার বিকেলে রাজদীপ গুপ্তর সঙ্গে লাইভ আড্ডায় অভিনেত্রী নিজেই জানালেন সে কথা। শ্রাবন্তী বললেন, “১১ বছর আগের গান এটা। কোনও দিন যে আমার আর সোহমের পুরনো কোনও ছবির গান আবার ব্যবহার করা হবে, ভাবতে পারিনি। আমি খুবই আনন্দিত। হইচইকে এর জন্য অনেক ধন্যবাদ।”

ইতিমধ্যেই ‘হইচই’-তে মুক্তি পেয়েছে ‘দুজনে’। সোহম এবং শ্রাবন্তী ছাড়াও অদ্রিজা রায়, রাজদীপ গুপ্ত এবং দেবশঙ্কর হালদারকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। সিরিজটি পরিচালনা করেছেন প্রমিতা ভট্টাচার্য।

আরও পড়ুন

Advertisement