Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

‘বিষ খাইয়ে সুশান্তকে হত্যা করেছে রিয়াই’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ অগস্ট ২০২০ ১৪:৪৬

রিয়া চক্রবর্তী।

এফআইআর-এ রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপ, আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনেছিলেন সুশান্ত সিংহ রাজপুতের বাবা কেকেসিংহ। তবে বৃহস্পতিবার এ সবের ঊর্ধ্বে গিয়ে রিয়াকেই ছেলের হত্যাকারী বলে সম্বোধন করলেন তিনি।

সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, “রিয়াই আমার ছেলেকে খুন করেছে বিষ খাইয়ে। একটা লম্বা সময় ধরে সুশান্তকে ও বিষ খাইয়ে গিয়েছে।" পাশপাশি এই ঘটনায় রিয়া এবং তাঁর সহযোগীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন কেকেসিংহ।

Advertisement


গত দু’দিন ধরেই রিয়া এবং মাদক চক্রের সঙ্গে তাঁর যোগের কথা প্রকাশ্যে আসতেই উত্তাল গোটা দেশ। নিষিদ্ধ মাদক সঙ্গে রাখা, সেবন করা এবং পাচারের মতো একগুচ্ছ অভিযোগের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলাও দায়ের করেছে নার্কোটিক্স কন্ট্রোল বুরো। রিয়া এবং এক মাদক পাচারকারী গৌরবের কথোপকথনও প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে এসেছে রিয়া এবং তাঁর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার এক ব্যক্তিগত কথোপকথন। সেখানে দেখা যাচ্ছে, জয়া রিয়াকে লিখছেন, “সুশান্তের চায়ে কয়েক ফোঁটা মিশিয়ে দাও”। কী মেশাতে বলেছিলেন তিনি? কেনই বা গৌরবের কাছ থেকে এমডি (এক শক্তিশালী মাদক)-র খোঁজ করেছিলেন রিয়া তা খতিয়ে দেখছে নার্কোটিক্স কন্ট্রোল বুরো। প্রথমে ইডি, এর পর সিবিআই আর এখন নার্কোটিক্স কন্ট্রোল বুরো...সুশান্ত কাণ্ডে আপাতত তদন্ত চালাচ্ছে এই মোট তিনটি কেন্দ্রীয় সংস্থা।


আরও ভিডিয়ো